চলতি বছরেই বলিউড দেখা মিলবে এই ৫ নতুন জুটির

চলতি বছরেই বলিউড দেখা মিলবে এই ৫ নতুন জুটির
heres looking at 5 anticipated bollywood film pairings in 2021

বলিউডে নতুন নতুন সিনেমায় নতুন নতুন গল্পের জন্য আমরা যেমন অপেক্ষা করি, তেমনই নতুন কেমিস্ট্রি খুঁজতে নতুন জুটিও খুঁজে থাকি।

  • Share this:

#মুম্বই: বলিউডে নতুন নতুন সিনেমায় নতুন নতুন গল্পের জন্য আমরা যেমন অপেক্ষা করি, তেমনই নতুন কেমিস্ট্রি খুঁজতে নতুন জুটিও খুঁজে থাকি। যে জুটি কখনও দেখা যায়নি, তাকে দেখার জন্য দর্শকদের মধ্যে একটা আলাদাই উৎসাহ থাকে। যার ফলে অনেক সময়ে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখারও ঝোঁক থাকে। প্রতি বছরই কোনও না কোনও জুটি নজর কাড়েই আমাদের। এই বছরও তার ব্যতিক্রম নয়। ছবি মুক্তি না পেলেও এই বছর বেশ কয়েকটি নতুন জুটি সামনে আসতে চলেছে।

কোন কোন নতুন জুটি ২০২১-এ বলিউডে দেখা যাবে, দেখে নেওয়া যাক:

ফোন ভূত (Phone Bhoot)

ফোন ভূত সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে জুটি বেঁধেছেন ঈশান খট্টর (Ishaan Khatter)। এই জুটি আগে কখনও দেখা যায়নি। এই ভৌতিক কমেডি সিনেমায় এই জুটি ম্যাজিক তৈরি করবে বলেই আশাবাদী দর্শকরা।

প্রভাস, অমিতাভ বচ্চন ও দীপিকা পাডুকোনসিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে, নাগ অশ্বিন (Nag Ashwin)-এর আগামী প্রোজেক্টে একসঙ্গে দেখা যাবে প্রভাস (Prabhas) ও দীপিকা (Deepika Padukone)-কে। এই ব্যাপারে তাঁরাই নিশ্চিত করেছেন। শোনা যাচ্ছে, এই সিনেমায় চমক থাকবে, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।লাইগার

প্যান-ইন্ডিয়া প্রজেক্টের অধীনে এই বছরেই মুক্তি পেতে চলেছে তেলুগু স্টার ও কবীর সিং (Kabir Singh) খ্যাত বিজয় দেবারাকোন্ডা (Vijay Deverakonda)-র লাইগার। এই সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর (Karan Johar)। বিজয় দেভারাকোন্ডার বিপরীতে দেখা যাবে অনন্যা পাণ্ডে (Ananya Panday)-কে। এই প্রথম বিজয়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অনন্যাকে। সিনেমার পোস্টার নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে বলিমহলে।

অতরঙ্গি রে

আনন্দ এল রাই (Aanand L Rai)-এর প্রোজেক্টে কাজ করছেন আগেই জানিয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। এবার জানা যাচ্ছে তাঁর বিপরীতে অভিনয় করতে চলেছেন, ধনুশ (Dhanush)। তাঁদের সঙ্গে এই সিনেমায় দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar)-কেও। এর আগে এই তিনজন একসঙ্গে কখনও কাজ করেননি। অতরঙ্গি রে-র শ্যুটিংয়ের কিছুটা অংশ সম্প্রতি শেষ হয়েছে আগ্রায়।

পাঠান

জিরো (Zero)-র অনেকদিন পর পাঠানের (Pathan) হাত ধরে বলিউডে আসছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এই ছবি নিয়ে তাঁর যেমন আশা রয়েছে তেমনই আশা রয়েছে তাঁর ভক্তদেরও। হ্যাপি নিউ ইয়ারের (Happy New Year) পর এই সিনেমায় আবার জুটি বাঁধতে দেখা যাবে শাহরুখ ও দীপিকা (Deepika Padukone)-কে। তবে, যে জুটি দর্শক আগে দেখেনি তা হল শাহরুখ ও জন আব্রাহাম (John Abraham)-এর জুটি। এই সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জনকে।

Published by:Subhapam Saha
First published: