Arjun-Malaika: প্রেম তো জমে ক্ষীর, রান্নাঘরে ঢুকলে মালাইকার জন্য কী রাঁধবেন অর্জুন কাপুর?

Arjun-Malaika: প্রেম তো জমে ক্ষীর, রান্নাঘরে ঢুকলে মালাইকার জন্য কী রাঁধবেন অর্জুন কাপুর?

প্রেম তো জমে ক্ষীর, তা রান্নাঘরে ঢুকলে মালাইকার জন্য কী রাঁধবেন অর্জুন কাপুর?

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নতুন নয়। এই জুটি ভালোবাসার বন্ধনে নাম লিখিয়েছেন অনেক দিন আগেই।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি স্টার ভার্সেস ফুড (Star Vs Food) শো-তে সেলিব্রিটি অতিথি হিসেবে এসে একটি রান্নার প্রতিযোগিতায় অংশ নেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। এই পুরো প্রক্রিয়া অভিজ্ঞ একজন শেফের তত্বাবধানে হয়। শো চলাকালীন অর্জুন-কে ব়্যাপিড ফায়ার রাউন্ডে প্রশ্ন করা হয়। তাঁকে জিজ্ঞেস করা হয় যদি কখনও তাঁকে একটি রান্না ঘরে ঢুকিয়ে দেওয়া হয়, আর বলা হয় আপনার বন্ধুদের জন্য বা প্রেমিকা মালাইকা অরোরার (Malaika Arora) জন্য রান্না করুন, তখন আপনি কি করবেন? অর্জুন কাপুর খুব খোলামেলা ভাবেই বলেন মালাইকা অরোরা মিষ্টি খেতে ভালোবাসেন, আমি যদি সত্যিই কখনও রান্না করি, তাহলে ওঁর জন্য কোনও মিষ্টি পদ রান্না করব।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নতুন নয়। এই জুটি ভালোবাসার বন্ধনে নাম লিখিয়েছেন অনেক দিন আগেই। প্রতিটা ভক্তদের নজরই এখন এই জুটির উপরে। কবে বিয়ে করছেন তাঁরা- প্রশ্ন থাকলেও এখনই মিলছে না উত্তর। সোশ্যাল মাধ্যম থেকে বলিউড পার্টি হোক বা ডিনার ডেট- বহু বার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। বেশ কিছু দিন ধরে ডেটিং করছেন তাঁরা। তাঁদের ভালোবাসা এখন প্রকাশ্যে। সব মিলিয়ে, প্রেম জমে ক্ষীর! দেখা যাচ্ছে, সেই ভালোবাসার মতো মিষ্টি কিছুই প্রেমিকার জন্য নিজে হাতে রাঁধতে চাইছেন নায়ক!

শো চলাকালীন কথোপকথনের সময়ে উঠে আসে অর্জুনের ভাই রণবীর সিংয়ের (Ranveer Singh) কথাও। জিজ্ঞেস করা হয় যে রণবীরের জন্য তিনি কী রান্না করবেন। অর্জুন বলেন, "যে কোনও কিছুই রান্না করা যায়, কারণ ওকে যে কোনও কিছু খাবার দিয়েই শান্ত করা যায়। তবে মিষ্টি জিনিস তাঁকে যেন উচ্চ পর্যায়ের আনন্দ দেয়, জন্মের সময় ও যেন ক্যাফেইন নিয়ে জন্মেছিল। আমি ভালোবেসে ওর জন্য সিন্ধি কারি বানাবো, আমি মনে করি ও এটা পছন্দ করবে, কারণ ও একজন সিন্ধি।"

কাজের ক্ষেত্রে করোনাকালে মালাইকা তাঁর নিজের যোগ অ্যাপের মাধ্যমে সকলের জন্য ১৪ দিনের একটি কর্মশালার আয়োজন করেছেন, অর্জুন কাপুরকে সম্প্রতি একটি মিউজিক ভিডিও দিল হ্যায় দিওয়ানাতে (Dil Hai Deewana) দেখা যায়, তাঁর বিপরীতে ছিলেন অভিনেত্রী রকুল প্রীত সিং (Rakul Preet Singh)। এর পরে তাঁকে Netflix-এর ছবি সর্দার কা গ্র্যান্ডসন (Sardar Ka Grandson), এক ভিলেন টু (Ek Villain 2) এবং ভূত পুলিশে (Bhoot Police) দেখা যাবে।

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর