‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র সেটেই নিজের বিয়ের পরিকল্পনা করেছিলেন দীপিকা পাড়ুকোন!

সম্প্রতি খ্যাতিমান সেলিব্রিটি ফটোগ্রাফার বিশাল পঞ্জাবি (Vishal Punjabi) সেই খবর প্রকাশ করলেন নেট দুনিয়ায়।

সম্প্রতি খ্যাতিমান সেলিব্রিটি ফটোগ্রাফার বিশাল পঞ্জাবি (Vishal Punjabi) সেই খবর প্রকাশ করলেন নেট দুনিয়ায়।

  • Share this:

#মুম্বই: সদ্য মুক্তির ৮ বছর পার করেছে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (Yeh Jawaani Hai Deewan) সিনেমাটি। কিন্তু আজও মানুষের মনে তার আভা অমলিন হয়ে আছে। মুক্তির পরেই বক্স অফিস তোলপাড় করেছিল সিনেমাটি। আর দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) অভিনয়ও সে সময় দর্শকদের মন জয় করে। ছবিতে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আদিত্য রায় কাপুরও (Aditya Roy Kapur) অভিনয় করেছিলেন। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির সেটেই নিজের বিয়ের যাবতীয় পরিকল্পনা করে ফেলেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি খ্যাতিমান সেলিব্রিটি ফটোগ্রাফার বিশাল পঞ্জাবি (Vishal Punjabi) সেই খবর প্রকাশ করলেন নেট দুনিয়ায়।

তিনি জানান, দীপিকা সিনেমার সেটে তাঁর কাছে একটি প্রতিশ্রুতি নিয়েছিলেন এবং তিনি তা পূরণও করেছেন। ছবিটিতে একটি গানের দৃশ্যে দেখা যায় সাত পাকে বাঁধা পড়ছেন ছবির অভিনেত্রী কল্কি কোয়েচলিন (Kalki Koechlin)। ছবিতে রাজস্থানের উদয়পুরে কল্কির 'ডেস্টিনেশন ওয়েডিং' সিকোয়েন্স সহ বিয়ের সেই প্রতিটি মূহুর্তই আজও দর্শকদের ভালোলাগার দৃশ্য হয়ে থেকে গিয়েছে। এই বিয়ের পুরো অংশটাই সুন্দরভাবে শ্যুট করেছিলেন বিশাল ও তাঁর দলবল। এর জেরে সে সময় বিশালের কাজ দেখে মুগ্ধ হন দীপিকা। এর পরই একপাশে তাঁকে ডেকে নিয়ে গিয়ে তখনই নিজের বিয়ের পুরো ছবি তোলার প্রস্তাব বিশালকে দিয়েছিলেন তিনি। সোমবার বিশাল তাঁর সংস্থা দ্য ওয়েডিং-এর Instagram পেজে প্রকাশ করেন যে দীপিকা তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তাঁর বিয়ের ফটোগ্রাফার হবেন তিনিই। তিনি বলেন "আপনারা কি জানতেন? ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির শ্যুটিং চলাকালীন দীপিকা বিশালকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার বিয়ের শ্যুটিং করবেন। পাঁচ বছর পরে আমরা সব চেয়ে সুন্দর বিয়ের শ্যুটিং করেছি।"

যেমন কথা সেই মতো কাজ, ওই ঘটনার বছর পাঁচেক পর ২০১৮ সালে রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোনের বিয়ের প্রথম থেকে শেষ ছবিটি তুলেছিলেন বিশাল ও তাঁর টিম। রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার বিয়ের ছবি শেয়ার করে তিনি একথা বলেন। উল্লেখ্য যে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন সাত পাকে বাধা পড়েন ২০১৮-তে। যদিও ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি মুক্তির পরেই দীপিকা ও রণবীর কাপুর একে অপরকে আবার ডেট করছেন বলে চারিদিকে গুঞ্জন শোনা যায়। কিন্তু পরবর্তীতে ২০১৮ সালের নভেম্বরে দীপিকা এবং রণবীর সিং গাঁটছড়া বাঁধেন পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে ইতালির লেক কোমোতে (Lake Como)।

দীপিকাকে শেষবার দেখা গিয়েছিল ২০২০ সালের জানুয়ারিতে প্রকাশিত 'ছপাক'(Chhapaak) সিনেমায়। তাঁর প্রযোজক হিসাবে প্রথম কাজও এটি। এর পরে তাঁকে দেখা যাবে কপিল দেবের (Kapil Dev) বায়োপিক ‘83’তে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার (Romi Bhatia) চরিত্রে। রণবীর সিংকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কপিল দেবের চরিত্রে।

Published by:Simli Raha
First published: