Salman Khan: কাল বাড়িতে আসছেন ভাইজান রাধে! সলমনের মোস্ট ওয়ান্টেড ছবি কোন প্ল্যাটফর্মে কী ভাবে দেখবেন জেনে নিন

কাল বাড়িতে আসছেন ভাইজান রাধে! সলমনের মোস্ট ওয়ান্টেড ছবি কোন প্ল্যাটফর্মে কী ভাবে দেখবেন জেনে নিন!

সলমনের বিগ বাজেট এবং বহু প্রতীক্ষিত ছবি মুক্তি পাওয়া ভক্তদের কাছে একটা বড় ব্যাপার। বিশেষ করে যেখানে ছবি মুক্তি পাচ্ছে ইদের আগের দিন?

  • Share this:

#মুম্বই: কাল ১৩ মে, বৃহস্পতিবার বিশ্ব জুড়ে মুক্তি পাচ্ছে সলমন খানের (Salman Khan) ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai)। এই মুহূর্তে কোভিডের দ্বিতীয় শক্তিশালী ঢেউয়ে টালমাটাল অবস্থা ভারতের। বেশিরভাগ প্রযোজকই ছবির মুক্তি পিছিয়ে দিচ্ছেন। অনেকে আবার উপায় না দেখে ওটিটি প্ল্যাটফর্ম বেছে নিচ্ছেন ছবির মুক্তির জন্য। এই রকম সময়ে সলমনের বিগ বাজেট এবং বহু প্রতীক্ষিত ছবি মুক্তি পাওয়া ভক্তদের কাছে একটা বড় ব্যাপার। বিশেষ করে যেখানে ছবি মুক্তি পাচ্ছে ইদের আগের দিন।

ছবিটি আগের বছর মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও অতিমারীর প্রকোপে এবং সরকারের সিনেমা হল বন্ধের সিদ্ধান্তের জন্য ছবির মুক্তি স্থগিত রাখা হয়। কিন্তু ছবি মুক্তি পেলেও কী ভাবে সিনেমা হলে গিয়ে সেটা দেখা যাবে এই নিয়ে অনেকেই চিন্তায় আছেন। প্রথমত ভারতের বেশিরভাগ শহরে এখন আংশিক লকডাউন চলছে। অনেক জায়গাতেই সিনেমা হল পুনরায় বন্ধ করে দেওয়া হয়েছে। আর যেখানে যেখানে সিনেমা হল খোলা আছে সেখানে এই অবস্থায় যাওয়াটা কতটা সুরক্ষিত সেটা একটা বড় প্রশ্নচিহ্ন হয়ে দাঁড়িয়েছে।

তবে সলমন খান নিজেই যে একজন ফ্যানহিতৈষী তারকা সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তাই তাঁর ছবি দেখতে ভক্তরা বাইরে বেরিয়ে সিনেমা হলে আসুক এবং বিপদে পড়ুক সেটা তিনি কখনওই চান না। ফলে বিকল্প রাস্তায় হেঁটেছেন সলমন। ছবি মুক্তি পাচ্ছে জি৫ (ZEE5) নামের ওটিটি প্ল্যাটফর্মে। তবে সলমনের ছবি যখন তখন টাকা পয়সার হিসেব তো একটা থাকবেই। ফলে এই ছবি দেখতে গেলে জিপ্লেক্সকে (ZEEPlex) আপনাকে কিঞ্চিৎ অর্থমূল্য দিতে হবে। অর্থাৎ এই ছবি হচ্ছে পে পার ভিউ মোডে।

যাঁরা ডিটিএইচ প্ল্যাটফর্ম যেমন ডিশ (Dish), ডি২এইচ (D2H), টাটা স্কাই (Tata Sky), এবং এয়ারটেল ডিজিটাল টিভি (Airtel Digital TV) ইত্যাদি ব্যবহার করেন তাঁরা ২৪৯ টাকা দিয়ে জিপ্লেক্স দেখতে পারবেন। জিপ্লেক্স থাকলে আপনি আগে থেকেই ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো বুক করেও রাখতে পারবেন।

সম্প্রতি সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে নিজের উদ্বেগের কথা জানিয়েছেন সলমন। তিনি জানেন যে হলে ছবি মুক্তি না পেলে বিপুল ক্ষতির সম্মুখীন হন প্রযোজক থেকে ছবির ডিস্ট্রিবিউটর সহ অনেকেই। তবুও সাম্প্রতিক পরিস্থিতি দেখে তিনি ভক্তদের বাড়িতেই থাকার পরামর্শ দিয়েছেন।

Published by:Swaralipi Dasgupta
First published: