জন্মদিনে গোয়ার সৈকতে সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়লেন মিলিন্দ সোমন, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন প্রশংসায়, বিদ্রুপে!

জন্মদিনে গোয়ার সৈকতে সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়লেন মিলিন্দ সোমন, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন প্রশংসায়, বিদ্রুপে!

মিলিন্দের ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ তাঁরা

মিলিন্দের ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ তাঁরা

  • Share this:

#মুম্বই: জন্মদিনটা একেবারে নিজের মতো করেই কাটানো ভালো, তাই নয় কি? আমরা জানি, আপনি এ ব্যাপারে সহমত হবেন! কাজেই সে দিক থেকে মিলিন্দ সোমনের গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর মধ্যে অস্বাভাবিকতা কিছু নেই!

খবর বলছে যে আজ ৫৫ বছরে পা রাখলেন দেশের এই অন্যতম শক্তিশালী অভিনেতা। সম্প্রতি স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে তিনি ছুটি কাটাতে চলে গিয়েছেন গোয়ায়, মাঝে মাঝে সময় বের করে ভক্ত আর কাছের বন্ধুদের জন্য পোস্ট করছেন ছুটির দু'-একটা মুহর্ত। ঠিক সেই ভাবেই তাঁর Instagram প্রোফাইলে ধরা দিয়েছে এই দৌড়ের ছবি!

এ জায়গায় এসে দুটো কথা না বললেই নয়! তার মধ্যে প্রথমটা হল দৌড় নিয়ে। মিলিন্দের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নামের পাশেই জুড়ে গিয়েছে রানিং শব্দটা- শরীর ফিট রাখতে দৌড় নিয়ে দেশের জনতাকে উৎসাহও দিয়ে থাকেন তিনি। কাজেই জন্মদিনেও যে প্রিয় এই শরীরচর্চায় নিজেকে কিছুক্ষণ হলেও ডুবিয়ে রাখবেন, সেটা যেন প্রত্যাশিতই ছিল!

আর ঠিক সে রকম ভাবেই বলতে হয় দুই নম্বর কথাটাও। নগ্নতা নিয়ে কোনও দিনই লজ্জার ধার ধারেননি মিলিন্দ। আজ থেকে বছর ২৫ আগেই প্রাক্তন স্ত্রী তথা দেশের অন্যতম সুন্দরী মডেল মধু সাপ্রের সঙ্গে সম্পূর্ণ নগ্নাবস্থায় যে ফটোশ্যুট করেছিলেন তিনি, তার জন্য রীতিমতো জনরোষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। এ ছাড়াও রয়েছে ওই একই ভাবে তাঁর একার ফটোশ্যুটও! যা নতুন করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সবার সঙ্গে শেয়ার করেছেন তিনি। পাশাপাশি, লকডাউন পর্বেও প্রকৃতির কাছে ফিরে যাওয়ার বার্তা নিয়ে এক প্রায় নগ্ন ছবি পোস্ট করেছিলেন মিলিন্দ।

তবে মিলিন্দের কাছে ব্যাপারটা স্বাভাবিক হলেও অনেকের কাছেই নয়। তাই Instagram-এ চলছে বিদ্রুপের পালা। কেউ বলছেন, এ তাঁর জন্মদিনের পোশাক, কেউ বা বলছেন এ বুড়ো বয়সের ভীমরতি!

যদিও দেশের অনেকেই খুব স্পোর্টিংলি নিয়েছেন ব্যাপারটাকে, মিলিন্দের ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ তাঁরা। এই সব প্রতিক্রিয়াই ছবিতে ক্লিক করে পড়ে নিতে পারেন!

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর