আলিয়া ভাটের পরিবারে দুঃসংবাদ! পরিবারের প্রিয় সদস্যকে হারিয়ে ভেঙে পড়লেন নায়িকা

আলিয়া ভাটের পরিবারে দুঃসংবাদ! পরিবারের প্রিয় সদস্যকে হারিয়ে ভেঙে পড়লেন নায়িকা

২০২১ সালও ফের প্রিয়জনের মৃত্যু সংবাদ বয়ে আনল ভাট পরিবারে ।

২০২১ সালও ফের প্রিয়জনের মৃত্যু সংবাদ বয়ে আনল ভাট পরিবারে ।

  • Share this:

    #মুম্বই: নতুন বছরের শুরুটা তেমন ভাল হল না ভাট পরিবারের জন্য । গত বছরটাও তেমন সুখকর হয়নি বলিপাড়ার অন্যতম প্রভাবশালী পরিবারের জন্য । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিভিন্ন ক্ষেত্রে জড়িয়েছিল মহেশ ভাটের নাম । স্বজনপোষণ থেকে শুরু করে রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্কের বিভিন্ন গুঞ্জন সামনে আসতেই শুরু হয়েছিল ব্যক্তিগত পর্যায়ে কাদা ছোড়াছুড়ি । আবার গত বছরই শুরুর দিকে মৃত্যু হয়েছিল আলিয়ার হবু শ্বশুরমশাই, অভিনতা ঋষি কাপুর ।

    ২০২১ সালও ফের প্রিয়জনের মৃত্যু সংবাদ বয়ে আনল ভাট পরিবারে । মারা গেল আলিয়া সর্বক্ষণের সঙ্গী, তাঁর প্রিয় পোষ্য, তাঁর পরি, দুধ সাদা বিড়াল ‘শিবা’ । গতকালই পৃথিবী থেকে বিদায় নিয়েছে সে । তার এই হঠাৎ চলে যাওয়ায় খুব স্বাভাবিকভাবেই দুঃখে মুষড়ে পড়েছেন নায়িকা ।

    প্রায়শই আলিয়ার সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঁকি মারত ‘শিবা’ । নেটিজেনদের কাছেও সে ছিল ভীষণ প্রিয় । তার দুষ্টু, মিষ্টি হাবভাব সবসময়ই মন জিতে নিত সকলের । সেই শিবা আর নেই । ইনস্টাগ্রামে শিবার স্মৃতিতে দু’টি ছবি পোস্ট করে আলিয়া লিখলেন, ‘গুডবাই মাই অ্যাঞ্জেল’ ।

    View this post on Instagram

    A post shared by Alia Bhatt (@aliaabhatt)

    বহুদিন বড় পর্দায় দেখা যায়নি ভাট-কন্যাকে । তবে হাতে তাঁর বেশ কিছু বড় প্রজেক্ট রয়েছে । বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যাবে আলিয়াকে । এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও । এরপরেই রয়েছে সঞ্জয় লীলা বনশালীর ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াডি’ । এই ছবিতে একজন কোঠি মালকিনের ভূমিকায় দেখা যাবে আলিয়াকে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর