Haseen Dillruba Trailer Out: রক্তাক্ত প্রেমকাহিনি নিয়ে 'হাসিন দিলরুবা' তাপসী হাজির, টান টান ট্রেলারে ভয় ধরাচ্ছেন বিক্রান্ত-হর্ষবর্ধন!

হাসিন দিলরুবা ছবিতে তাপসী।

মুক্তি পেল তাপসী পান্নুর (Taapsee Pannu) বহু প্রতীক্ষিত ছবি 'হাসিন দিলরুবা'-র (Haseen Dillruba) ট্রেলার (Haseen Dillruba Trailer Out)।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল তাপসী পান্নুর (Taapsee Pannu) বহু প্রতীক্ষিত ছবি 'হাসিন দিলরুবা'-র (Haseen Dillruba) ট্রেলার (Haseen Dillruba Trailer Out)। ছবিটি পরিচালনা করেছেন বিনিল ম্যাথিউ। এই ছবিতে তাপসীর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসি (Vikrant Massey) ও হর্ষবর্ধন রানেকেও (Harshvardhan Rane)। ছবিতে তাপসীর চরিত্রের নাম রানি। প্রায় আড়াই মিনিটের ট্রেলারে রানির রক্তাক্ত প্রেমকাহিনির টান টান ঝলক দেখা গিয়েছে। আর ট্রেলার মুক্তি পেতেই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ট্রেলারে দেখা গিয়েছে তাপসী পান্নু অর্থাৎ রানির বিয়ে হয় ঋষু অর্থাৎ বিক্রান্ত মাসির সঙ্গে। রানি থ্রিলার গল্পের ভক্ত এবং তিনি দীনেশ পণ্ডিতের গল্পের বই পড়তে পছন্দ করেন। ঋষু আচমকাই বিস্ফোরণে মারা যান। আর এই খুনের জন্য রানিকে দায়ী করে পুলিশ। এরই সঙ্গে ট্রেলারে সামনে আসে রানির সঙ্গে হর্ষবর্ধন রানের অবৈধ সম্পর্কের ঝলক। এবং ঋষুর প্রথম থেকেই রানির কার্যকলাপে সন্দেহ ছিল। ট্রেলারে সিআইডি তারকা আদিত্য শ্রীবাস্তবকেও দেখা যায় এই খুনের তদন্তকারী অফিসারের ভূমিকায়। যিনি প্রথম থেকেই দাবি করছেন এই খুনের পিছনে রয়েছেন রানি। যদিও রানি নিজেকে নির্দোষ প্রমাণ করতে একাধিক প্রমাণ দিয়ে ফেলেছেন।

    ট্রেলারের ঝলকেই বোঝা যাচ্ছে গোটা ছবিতে টান টান থ্রিলারের ছায়া রয়েছে। গত অক্টোবরে হাসিন দিলরুবার শ্যুটিং শেষ করে ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করেছিলেন তাপসী পান্নু। বিক্রান্ত মাসি, বিনিল ম্যাথিউয়ের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন তাপসী।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    ভালোবাসার সঙ্গে জড়িত তিনটে বিষয় উপস্থাপিত হবে এই ছবিতে-- কাম, আবেশ এবং প্রতারণা। আর এই তিনটে রঙের সঙ্গে মিশে যাবে খুনের রঙও। এই মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই। 'হাসিন দিলরুবা' সম্পর্কে আনন্দ জানিয়েছেন, এটি একটি রহস্যে ভরপুর প্রেমকাহিনি, এটাকে কোনও নির্দিষ্ট ধারার মধ্যে বেঁধে ফেলা যাবে না। আশা করছি এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে। আগামী ২রা জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে 'হাসিন দিলরুবা'।

    Published by:Raima Chakraborty
    First published: