Haseen Dillruba Teaser : প্রেম? না ছলনা! তাপসী পান্নুর 'হাসিন দিলরুবা'র টিজার যেন যৌনতার সেলিব্রেশন...

'দিলরুবা'র দিল কি বাত Photo : Collected

সোমবার মুক্তি পেল তাপসী পান্নুর (Taapsee Pannu) সেই বহু প্রতীক্ষিত ছবি ‘হাসিন দিলরুবা’র (Haseen Dilruba) টিজার। আর ছবির ঝলক মুক্তির সঙ্গে সঙ্গেই মুহূর্তে তা ভাইরাল হল নেটমাধ্যমে।

  • Share this:

    #মুম্বই : তাপসী পান্নু (Taapsee Pannu) যেন দিন দিন আরও আকর্ষণীয় হয়ে উঠছেন। করোনা কালে তাঁর হট অবতার উষ্ণ করেছে অনুরাগীদের মন। এবার আসছে তাঁর নতুন ছবি। সোমবার মুক্তি পেল তাপসী পান্নুর (Taapsee Pannu) সেই বহু প্রতীক্ষিত ছবি ‘হাসিন দিলরুবা’র (Haseen Dilruba) টিজার। আর ছবির ঝলক মুক্তির সঙ্গে সঙ্গেই মুহূর্তে তা ভাইরাল হল নেটমাধ্যমে।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    ছবির টিজারই বলে দিল এই ‘হাসিনা দিলরুবা’র পরতে পরতে শুধুই যৌনতা আর টান টান গল্পের ঝিলিক। প্রেম প্রতারণার হাত ধরেই থাকবে অপরাধ আর যৌনতার ভরপুর মিশেল। ছবিতে তাপসীকে রোম্যান্স করতে দেখা যাবে বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানের সঙ্গে। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি আর ঠোঁট ঠাসা সেই চুম্বন বেশ কিছুক্ষণ রেশ রেখে যায় ৩০ সেকেন্ডের ছোট্ট টিজারেও।

    ছবির টিজার শেয়ার করে তাপসী ইনস্টাগ্রামে লেখেন- ‘প্যায়ার কে তিন রং, খুন কে ছিটেকে সঙ্গ’। পাশাপাশি এদিন সকালে হাসিনা দিলরুবার পোস্টার প্রকাশ্যে আনেন তাপসী। ক্যাপশনে লেখেন- ‘এক সমমা (আগুনের শিখা), দো পরওয়ানে (মথ)….ক্যায়া জ্বল মিটেঙ্গে ইয়ে দিওয়ানে’ (তবে কি জ্বলে পু়ড়ে যাবে এই দুজন প্রেমিক)।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    টিজারের শুরুতেই তাপসীকে দেখা গেল একটি ট্রেন থেকে নামতে, এরপর একের পর এক রহস্য-রোমাঞ্চে ভরপুর দৃৃশ্যের টুকরো কোলাজ, টিজারে বিক্রান্ত ও তাপসীর বিয়ের ঝলকও উঠে এসেছে। ভালোবাসার সঙ্গে জড়িত তিনটে বিষয় উপস্থাপিত হবে এই ছবিতে- কাম,আবেশ এবং প্রতারণা। আর এই তিনটে রঙের সঙ্গে মিশে যাবে খুনের রঙও। এই মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই। ‘হাসিন দিলরুবা’ সম্পর্কে আনন্দ জানিয়েছেন, এটি একটি রহস্যে ভরপুর প্রেমকাহিনি, এটাকে কোনও নির্দিষ্ট ধারার মধ্যে বেঁধে ফেলা যাবে না। আশা করছি এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে। আগামী ২রা জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হাসিন দিলরুবা’।

    Published by:Sanjukta Sarkar
    First published: