Anil Kapoor Covid 19 Vaccine: পয়লা মে-র আগে কী ভাবে করোনার টিকা নিলেন 'চিরযুবা' অনিল কাপুর? প্রশ্ন তুললেন খোদ ছেলে হর্ষবর্ধন!

Anil Kapoor Covid 19 Vaccine: পয়লা মে-র আগে কী ভাবে করোনার টিকা নিলেন 'চিরযুবা' অনিল কাপুর? প্রশ্ন তুললেন খোদ ছেলে হর্ষবর্ধন!

পয়লা মে-র আগে কী ভাবে করোনার টিকা নিলেন 'চিরযুবা' অনিল কাপুর? প্রশ্ন তুললেন খোদ ছেলে হর্ষবর্ধন!

পয়লা মে থেকে ১৮ বছর ও তার উপরের বয়সের প্রত্যেকেই টিকা নিতে পারবেন। এই পরিস্থিতিতে কী ভাবে টিকা নিলেন বলিউডের 'চিরযুবক' অভিনেতা অনিল কাপুর?

  • Share this:

    #মুম্বই: মঙ্গলবার করোনাভাইরাসের (Coronavirus Vaccine) টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন বলিউড তারকা অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। কিন্তু তাঁরই ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) প্রশ্ন তুলেছেন বাবার কোভিড টিকা নেওয়া নিয়ে। এই মুহূর্তে দেশে করোনাভাইরাসের ভ্যাকসিনের দ্বিতীয় দফা চলছে। এই দফায় ৪৫ বছরের নীচের কেউ টিকা নিতে পারবেন না। পয়লা মে থেকে ১৮ বছর ও তার উপরের বয়সের প্রত্যেকেই টিকা নিতে পারবেন। এই পরিস্থিতিতে কী ভাবে টিকা নিলেন বলিউডের 'চিরযুবক' অভিনেতা অনিল কাপুর?

    View this post on Instagram

    A post shared by anilskapoor (@anilskapoor)

    আসল বিষয়টা খোলসা করে বলা যাক।

    অনিল কাপুর করোনার টিকা নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সেই ছবি। তাতেই বাবার বয়স নিয়ে মজা করেছেন ছেলে হর্ষবর্ধন। ছবি শেয়ার করে অনিল লিখেছেন, 'দ্বিতীয় ডোজ নিলাম'। ছেলে সেখানে কমেন্ট করেছেন, 'কী ভাবে? ৪৫ বছরের নীচের বয়সীরা পয়লা মে-র পরে করোনার ভ্যাকসিন নিতে পারবেন।' আসলে, ৬৪ বছরের অনিল কাপুরকে দেখলে তাঁর বয়স বোঝাই দায়। বলিউডের অনেকেই অনিলের এই ফিট চেহারা নিয়ে মজা করেন। বলা হয়, অনিল কাপুরের বয়স নীচের দিকে বাড়ে। সেই রেশ টেনেই ছেলে মজা করেছেন বাবার টিকা নেওয়া নিয়ে।

    হর্ষবর্ধনের কমেন্ট। হর্ষবর্ধনের কমেন্ট।

    হর্ষবর্ধনের বাবার সঙ্গে টিকা নেওয়া নিয়ে মজার কমেন্টে অংশ নিয়েছেন আম আদমিও। অনেকেই ছেলে-বাবার এমন খুনসুটিকে সাধুবাদ জানিয়েছেন। যোগ দিয়েছেন বলিউডের অন্য সেলেবরাও। পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা অনিলের ছবিতে কমেন্ট করেছেন, 'তুমি এখনও ১৮ বা তার নীচের বয়সের।' অনিলও তাতে মস্করা করতে ছাড়েননি। তিনি পাল্টা লিখেছেন, 'ওরা যদি আমার আধার কার্ডে বয়স দেখে থাকত, তাহলে ওরাও আমাকে পয়লা মে-র পরে আসতে বলত।'

    কাজের দিক থেকে অনিল কাপুরকে শেষ দেখা গিয়েছে, বিক্রমাদিত্য মোতওয়ানির AK vs AK ছবিতে। ওই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন অনুরাগ কাশ্যপও। এর পর অনিলকে দেখা যাবে রাজ মেহতার 'যুগ যুগ জিও' ছবিতে। এই ছবিতে অনিলের সঙ্গে দেখা যাবে নীতু কাপুর, বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানীকে। পাইপলাইনে রয়েছে করণ জোহরের 'তখত' ছবি।

    Published by:Raima Chakraborty
    First published: