Happy Birthday Vicky Kaushal: ৩৩-এর জন্মদিনে কেক কেটে পরিবারের সঙ্গে একান্ত উদযাপনে ভিকি, দেখুন

বার্থডে বয়।

আরও এক বছর যোগ হয়ে গেল ভিকি কৌশলের (Vicky Kaushal) জীবনে। রবিবার, ১৬ মে ৩৩ বছরে পা দিলেন বলিউডের নতুন হার্টথ্রব ভিকি।

  • Share this:

    #মুম্বই: আরও এক বছর যোগ হয়ে গেল ভিকি কৌশলের (Vicky Kaushal) জীবনে। রবিবার, ১৬ মে ৩৩ বছরে পা দিলেন বলিউডের নতুন হার্টথ্রব ভিকি। কেমন কাটছে তাঁর জন্মদিন? ভিকির ভাই সানি কৌশলের (Sunny Kaushal) ইনস্টাগ্রামে ধরা পড়ল জন্মদিন সেলিব্রেশনের এক ঝলক। ইনস্টাগ্রামে সানি ভিকির কেক কাটার ছবি শেয়ার করেছেন। কালো হুডি পরে কেকে সামনে হাসিমুখে দেখা যাচ্ছে বার্থডে বয়কে। ক্যাপশনে সানি লিখেছেন, 'জন্মদিনের শুভেচ্ছা আমার ভাই'। বাড়িতে একেবারে একান্তে নিজের পরিবারের সঙ্গেই এবারের জন্মদিন কাটাচ্ছেন অভিনেতা।

    গত এপ্রিলের শুরুতেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ভিকি। তার পরদিনই খবর পাওয়া গিয়েছিল, তাঁর চর্চিত গার্লফ্রেন্ড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও করোনা পজিটিভ হয়েছেন। দু'জনেই অবশ্য এখন করোনাকে জয় করে ফেলেছেন। ৫ এপ্রিল নিজেই ভিকি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন করোনা পজিটিভ হওয়ার কথা। তিনি লিখেছিলেন, 'সব রকম সাবধানতা নেওয়ার পরও দুর্ভাগ্যবশত করোনায় আক্রান্ত হয়েছি। সব রকম নিয়ম মেনে বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছি। ডাক্তারের নির্দেশে ওষুধ খাচ্ছি। আমার সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করাতে অনুরোধ করছি। সাবধানে থাকুন সবাই।'

    এপ্রিলের মাঝামাঝি ফের নিজেই করোনাকে জয় করার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ভিকি। বেশি কথা না লিখে, সূর্যস্নাত সেলফি শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, 'নেগেটিভ'। তার পরই ১৭ এপ্রিল ক্যাটরিনাও শেয়ার করেছিলেন করোনাজয়ের কথা। ১৯৮৮ সালে শাম কৌশলের ছেলে ভিকির জন্ম। শাম কৌশল দীর্ঘদিন বলিউডে অ্যাকশন ডিরেক্টরের কাজ করেছেন।

    কাজের দিক থেকে ভিকি অনুরাগ কাশ্যপের 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এ সহকারী পরিচালকের কাজ করেছেন। এরপর অভিনেতা হিসেবে বলিউডে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। পাইপলাইনে এই মুহূর্তে একাধিক ছবির কাজ রয়েছেন ভিকির। আগামীতে 'সর্দার উধম সিং', 'শাম বাহাদুর' ও 'মিস্টার লেলে' ছবিতে দেখা যাবে ভিকিকে।

    Published by:Raima Chakraborty
    First published: