Happy Birthday Varun Dhawan: নায়ক পৌঁছলেন ৩৪-এ, দিন জমে উঠুক বরুণের হিট গানের তালে!

Happy Birthday Varun Dhawan: নায়ক পৌঁছলেন ৩৪-এ, দিন জমে উঠুক বরুণের হিট গানের তালে!

Happy Birthday Varun Dhawan: নায়ক পৌঁছলেন ৩৪-এ, দিন জমে উঠুক বরুণের হিট গানের তালে!

নায়কের জীবনের নানা মুহূর্ত নিয়ে বিতর্ক যতই থাক না কেন, তাঁর অভিনীত ছবির বেশ কিছু গান যে মন ভালো করে দেওয়ার ক্ষমতা রাখে, তা অস্বীকার কর?

  • Share this:

#মুম্বই: আজ ৩৪ বছরে পা রাখলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তবে নায়ক কী ভাবে তাঁর জন্মদিন উদযাপন করছেন, তা এখনও বোঝা যায়নি। কেন না, এই সংক্রান্ত কোনও ইঙ্গিত বরুণের সেশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মিলছে না।

তার কারণও আছে। দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন নায়ক। এক ভক্ত জন্মদিনের আগাম উপহার হিসবে একটা ছবির কোলাজ তৈরি করে তাতে ট্যাগ করেছিলেন বরুণকে Twiiter-এ। সেই ছবিতে নায়কের অভিনীত সব চরিত্রের উপস্থিতি ছিল। স্বাভাবিক ভাবেই ভক্তের এই উদ্যোগ মুগ্ধ করে নায়ককে, তিনি সেই ছবি তাঁর Twiiter হ্যান্ডেলের প্রোফাইল পিকচার হিসেবে সেভ করেন। আর তাতেই ঘটে যায় বিপত্তি। নেটিজেনরা সরব হয়ে ওঠেন নিন্দায়, বলেন যে করোনাকালে এই সব শোভা পায় না! সমালোচনার মুখে বরুণ সেই ছবি মুছেও দেন।

তবে নায়কের জীবনের নানা মুহূর্ত নিয়ে বিতর্ক যতই থাক না কেন, তাঁর অভিনীত ছবির বেশ কিছু গান যে মন ভালো করে দেওয়ার ক্ষমতা রাখে, তা অস্বীকার করবেন না কেউ! জন্মদিনে ফিরে দেখা এবং শোনা যাক কয়েকটা বাছাই গান!

দ্য ডিস্কো সং (The Disco Song)

স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student Of The Year) ছবি দিয়ে বলিউডে কদম রেখেছিলেন বরুণ। আর এই ছবির এই হিট গানে তাঁর মুভ বুঝিয়ে দিয়েছিল যে রুপোলি পর্দার ডান্স ফ্লোরে তাঁর জুড়ি মেলা ভার!

সুন সাথিয়া (Sun Saathiya)

এবিসিডি ২ (ABCD 2) ছবিরও কিন্তু ইউএসপি ছিল বরুণ ধাওয়ানের অনবদ্য নাচার দক্ষতা! স্ট্রিট ডান্সের তালে যে ভাবে কোমর দুলিয়েছিলেন নায়ক, তা একই সহ্গে অবাক করে এবং প্রশংসার দাবি রাখে।

ফার্স্ট ক্লাস (First Class)

করণ জোহরের (Karan Johar) প্রযোজনায় কলঙ্ক (Kalank) ছবির এই গান যেন কিছুটা হলেও নায়কের ক্যাজুয়াল মনোভাবকে তুলে ধরে। সেই সঙ্গে বলিউডের ইদ উদযাপনে জুড়ে দেয় তাঁর অনন্য ডান্স মুভ!

আ তো সহি (Aa Toh Sahii)

বরুণের গা-ছাড়া স্টাইল সব চেয়ে ভালো ফুটে ওঠে বাবা ডেভিড ধাওয়ানের (David Dhawan) ছবিতে। ডেভিড যখন জুড়ওয়া ২ (Judwaa 2) নামে নিজের পুরনো ছবির রিমেক করলেন, মন জয় করে নিয়েছিল সবার এই গানে বরুণের রোম্যান্স স্টেটমেন্ট।

হুসন হ্যায় সুহানা (Husnn Hai Suhaana)

কুলি নম্বর ওয়ানের (Coolie No. 1) রিমেক বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। কিন্তু ছবির এই গানে নজর কেড়েছিলেন বরুণ। অন্তত এই গানটির দিক থেকে যে তিনি মাত দিতে পেরেছিলেন আসল ছবির নায়ক গোবিন্দাকে (Govinda), সে কথা বলিউড নিজের মুখেই স্বীকার করে নিয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

লেটেস্ট খবর