• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HAPPY BIRTHDAY SONU SOOD WHAT AISHWARYA RAI TOLD SONU SOOD DURING JODHAA AKBAR SCENE RC

Happy Birthday Sonu Sood: অমিতাভ-অভিষেক-ঐশ্বর্য, কার সঙ্গে কাজ করে সবচেয়ে বেশি খুশি বার্থডে বয় সোনু সুদ?

সোনু সুদ।

শুক্রবার ৪৮ বছরের জন্মদিন পালন করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ (Happy Birthday Sonu Sood)।

  • Share this:

    #মুম্বই: শুক্রবার ৪৮ বছরের জন্মদিন পালন করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ (Happy Birthday Sonu Sood)। বচ্চন পরিবারের প্রত্যেকের সঙ্গেই কাজ করার অভিজ্ঞতা রয়েছে সোনুর। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তিনটি আলাদা ছবিতে অভিনয় করেছেন সোনু। কিন্তু কার সঙ্গে অভিনয় করে সবচেয়ে বেশি আনন্দ পেয়েছেন সোনু জানেন? ২০১৩ সালে একটি সাক্ষাৎকারে এ প্রসঙ্গে জবাব দিয়েছিলেন অভিনেতা।

    সোনু জানিয়েছিলেন, অমিতাভ বচ্চন সেটে নিজের কাজে একেবারে নিমগ্ন থাকেন। বারংবার নিজের ডায়ালগ রিহার্সাল করতে থাকেন। অন্যদিকে, ঐশ্বর্য সেটে একেবারেই চুপচাপ থাকেন। নিজের মধ্যে সময় কাটান। আর অভিষেক হলেন ফুরফুরে মেজাজের। বচ্চন পরিবারের কে সোনুর প্রিয় সহ-অভিনেতা? এই প্রশ্নের জবাবে সোনু বলেছেন, 'আমি মিস্টার বচ্চনের সঙ্গে কাজ করে খুবই আনন্দ পেয়েছি। উনি বুডঢা হোগা তেরা বাপ ছবিতে আমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। যুবাতে অভিষেক সেজেছিলেন আমার ভাই। যোধা আকবরে ঐশ্বর্য ছিলেন আমার বোন। মিস্টার বচ্চনের সঙ্গে প্রথম দৃশ্যে আমাকে তাঁকে ধাক্কা দিতে বলা হয়। আমি পরিচালককে বলেছিলাম আমি যাঁকে শ্রদ্ধা করে বড় হলাম তাঁর সঙ্গে এমন কী ভাবে করব?'

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    যোধা আকবরের শ্যুটিংয়ের স্মৃতি রোমন্থন করতে গিয়ে সোনু বলেছেন, 'ঐশ্বর্য সেটে একদম চুপচাপ থাকেন। তবে ধীরে ধীরে কথা বলা শুরু করেন। একটি সিনের পর ঐশ্বর্য আমাকে বলেছিলেন তুমি আমাকে বাবার কথা মনে করিয়ে দিলে। ওঁ এখনও আমাকে ভাইসাহাব বলেই ডাকেন।' তবে অভিষেক, ঐশ্বর্যের তুলনায় অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেই সবচেয়ে বেশি খুশি ও গর্বিত হয়েছেন সোনু।

    করোনাভাইরাসের কালবেলায় সম্প্রতি সোনু সুদের অন্য রূপ দেখেছেন ভারতবাসী। গত বছর পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনোর জন্য বাসের ব্যবস্থা থেকে অসংখ্য মানুষের জন্য স্বাস্থ্য পরিষেবার কাজ করেছেন সোনু। বহু মানুষকে সাহায্য করেছেন সোনু। শুক্রবার সেই সোনুর জন্মদিনে স্বাভাবিক ভাবেই দারুণ উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। তবে বার্থডে সেলিব্রেশন কী ভাবে হবে তা এখনও খোলসা করেননি অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published: