বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৩২-এ পা পরিণীতি চোপড়ার, ভ্রমণপিপাসু বলি নায়িকার জন্মদিনে তাঁকে এক্কেবারে নতুন করে চিনুন...

৩২-এ পা পরিণীতি চোপড়ার, ভ্রমণপিপাসু বলি নায়িকার জন্মদিনে তাঁকে এক্কেবারে নতুন করে চিনুন...

৩২ বছরে পা দিলেন বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী পরিণীতি চোপড়া। আপাতদৃষ্টিতে আমরা শুধু তাঁর অভিনয় ক্ষমতাতেই মজেছি। কিন্তু সেটা ছাড়াও বলিউডের এই কন্যার আরও একটি নেশা রয়েছে। সুযোগ পেলেই বিশ্বের নানা প্রান্তে পাড়ি দেন পরিণীতি।

  • Share this:

#মুম্বই: এ বার ৩২ বছরে পা দিলেন বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী পরিণীতি চোপড়া। আপাতদৃষ্টিতে আমরা শুধু তাঁর অভিনয় ক্ষমতাতেই মজেছি। কিন্তু সেটা ছাড়াও বলিউডের এই কন্যার আরও একটি নেশা রয়েছে। সুযোগ পেলেই বিশ্বের নানা প্রান্তে পাড়ি দেন তিনি। পরিণীতির Instagram অ্যাকাউন্টে উঁকি মারলেই তার প্রমাণ মেলে। তবে পরিণীতি কিন্তু তাঁর ফ্যানদের কখনও হতাশ করেন না। Instagram অ্যাকাউন্টে তাই ক্রমাগত আপডেট দিতে থাকেন নিজের ট্র্যাভেল ডেস্টিনেশনগুলির। আজ নায়িকার জন্মদিনে আসুন দেখে নেওয়া যাক তেমন কিছু ছবি।

লন্ডনের সোহোতে পরিণীতির ক্রিসমাস লুক আপনার নজর কাড়বে। কালো জ্যাকেট, গ্লাভসে পরিণীতিকে বেশ অন্যরকম দেখাচ্ছে। ক্রিসমাসে সেজে উঠেছে শহর। চারিদিকে আলোর রোশনাই। আর তার মাঝেই রাস্তার কোনও এক দেওয়ালে ঠেস দিয়ে পরিণীতির চোখ যেন কারও অধীর অপেক্ষায়।

https://www.instagram.com/p/Br4eupjgKqh/?utm_source=ig_embed

নিজের Instagram অ্যাকাউন্টে প্রায়শই লন্ডনের ছবি শেয়ার করেন। এই অভিনেত্রীর ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুল থেকে বিজনেস, ফিনান্স ও ইকোনমিক্সে ত্রিপল অনার্স ডিগ্রি রয়েছে। তাই লন্ডনকে তিনি সেকেন্ড হোম বলেন। 

https://www.instagram.com/p/Br9xQzTgzgO/?utm_source=ig_embed

প্রায়শই বোনের অর্থাৎ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বাড়ি যান পরিণীতি। আর সেই সূত্র ধরেই আমেরিকার নানা ছবি নিজের Instagram অ্যাকাউন্টে শেয়ার করতে থাকেন। এই ছবিতে সাদা জ্যাকেট ও ফাঙ্কি গ্লাসের লুকে একটু অন্যরকম পরিণীতি।

https://www.instagram.com/p/BxpvUxVA_bU/?utm_source=ig_embed

ক্রিসমাসে ইউরোপে ছুটি কাটাচ্ছেন ইশকজাদে-র অভিনেত্রী পরিণীতি চোপড়া। সাদা স্যুট, কালো টুপি ও ব্রাউন লেদার ব্যাগে জার্মানির মিউনিখের রাস্তায় এক দারুণ মেজাজে রয়েছেন তিনি।

https://www.instagram.com/p/B6niCGZlEcu/?utm_source=ig_embed

খুব ঠান্ডা। পিছনে তুষারাবৃত পাহাড়। গাছের পাতাগুলিতেও বরফ জমেছে। এইরকম এক কনকনে ঠাণ্ডায় মাথায় টুপি ও জ্যাকেট পরে মনোরম পরিবেশ উপভোগ করছেন পরিণীতি। পাশে আগুনও জ্বলছে। অস্ট্রিয়ার সেন্ট উল্পগ্যাংয়ের এই ছবিতে পরিণীতির লুক নজর কাড়ার মতো।

https://www.instagram.com/p/B6srbVeFVgE/?utm_source=ig_embed

সম্প্রতি নিজের Instagram-এ এই ছবি শেয়ার করেছেন পরিণীতি। দেখা যাচ্ছে মুখে মাস্ক। এক রৌদ্রোজ্জ্বল দিনকে দারুণ ভাবে উপভোগ করছেন। তবে তিনি কোথায় ঘুরতে গেছেন, তা অবশ্য জানাননি পোস্টে।

https://www.instagram.com/p/CGjrNUiFk-X/?utm_source=ig_embed

উল্লেখ্য, ২০১৭ সালে অস্ট্রেলিয়া ট্যুরিজমের তরফে প্রথম ভারতীয় মহিলা হিসেবে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সম্মান দেওয়া হয় পরিণীতি চোপড়াকে। তাঁর অস্ট্রেলিয়া প্রীতিরও প্রমাণও মেলে বহু জায়গায়। ২০১৭ সালে একবার এক সাক্ষাৎকারে পরিণীতি জানিয়েছিলেন, অস্ট্রেলিয়ার নাম শোনার পর থেকেই তিনি এই দেশ ঘুরে দেখার জন্য মুখিয়ে ছিলেন। এক সময়ে অস্ট্রেলিয়া নিয়ে বিস্তর গবেষণাও করেছিলেন পরিণীতি।

Published by: Shubhagata Dey
First published: October 22, 2020, 1:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर