Happy Birthday Emraan Hashmi: বলিউডের 'কিসিং কিং'-এর সেরা কিছু গানের ঝলক রইল...

Happy Birthday Emraan Hashmi: বলিউডের 'কিসিং কিং'-এর সেরা কিছু গানের ঝলক রইল...

Emraan Hashmi Birthday

আজ তাঁর জন্মদিনে দেখে নেওয়া যাক সেই সুপারডুপার হিট গানের এক ঝলক।

  • Share this:

#মুম্বই: ইমরান হাশমি (Emraan Hashmi)। নাম শুনলেই ২০০০ সালের শুরু ও মাঝামাঝির একাধিক হিট সিনেমা বা গানের কথা মনে পড়ে যায়। এককালের বলিউড সেনসেশন ও কিসিং কিং এই অভিনেতা আজও তাঁর অভিনয় দক্ষতায় বহু টিনেজারের মনে জায়গা করে নেন। তাঁর লিপে একাধিক গান আজও সুপার-ডুপার হিট।

জন্নত (Jannat), মার্ডার (Murder), কলযুগ (Kalyug), অকসর (Aksar)-সহ একাধিক হিট সিনেমাও রয়েছে তাঁর ঝুলিতে। আজ তাঁর জন্মদিনে দেখে নেওয়া যাক সেই সুপারডুপার হিট গানের এক ঝলক।

ও লমহে (Woh Lamhe)- Zeher সিনেমার এই গান আজও বহু মানুষের মুখে মুখে ঘোরে। আতিফ আসলাম (Atif Aslam)-এর গলায় ইমরান হাশমির লিপে শমিতা শেট্টি (Shamita Shetty)-র সঙ্গে ইমরানের রোম্যান্স নজর কাড়ে আজও। সেই সময়ে তো বটেই, ও লমহে আজও হিট।

আশিক বনায়া আপনে (Ashique Banaya Aapne)- হিমেশ রেশমিয়া (Himmesh Reshammiya) ও ইমরান, এককালের বলিউডের হিট জুটি। হিমেশের কন্ঠ ইমরানের লিপে একাধিক গান হিট দিয়েছে। তার মধ্যে আশিক বনায়া আপনে অন্যতম। এই গানে মহিলা কন্ঠে ছিল শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)-এর গলা। আজও এই গান সকলের মুখে মুখে ঘোরে।

তু হি মেরি শব হ্যায় (Tu Hi Meri Shab Hai)- গ্যাংস্টার (Gangster) সিনেমার গান। এখনও ততটাই জনপ্রিয় যতটা ২০০৬ সালে মুক্তি পাওয়ার সময় ছিল। এখনও ৯০ দশকের ছেলেমেয়েদের কাছে এই নস্টালজিয়া। গানের গলায় ছিলেন KK। কঙ্গনা রানাউত (Kangana Ranawat) ও ইমরানকে দেখা গিয়েছিল এই গানে।

তুম মিলে (Tum Mile)- তুম মিলে সিনেমার টাইটেল ট্র্য়াক। গলায় নীরজ শ্রীধর (Neeraj Shridhar)। সোহা আলি খান (Soha Ali Khan) ও ইমরানের কেমিস্ট্রি দেখা যায় এতে। এই গানও সমান জনপ্রিয় আজও।

দিল ইবাদত (Dil Ibadat)- তুম মিলে সিনেমার আরেক হিট গান। এটিও KK-র গাওয়া।

পি লু (Pee Loon)- যে গানটির কথা না বললেই নয়, সেটি হল ওয়ান্স আপন আ টাইম উন মুম্বই (Once upon a Time in Mumbaai)-এর পি লু। প্রাচী দেশাই (Prachi Desai)-এর সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে এখানে দেখা যায় ইমরানকে। মোহিত চৌহান (Mohit Chauhan)-র কন্ঠে এই গানটিও আজও সমান হিট।

Published by:Pooja Basu
First published: