• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HAPPY BIRTHDAY DISHA PATANI ACTRESS ACING SWIMWEAR FASHION AS ALWAYS IN HER LATEST INSTAGRAM ENTRY RC

Happy Birthday Disha Patani: জন্মদিনে বিকিনি-বেব দিশা পাটানির ছবি ঝড় তুলল নেটপাড়ায়!

দিশা পাটানি।

বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। রবিবার ২৯ বছরের জন্মদিন পালন (Disha Patani Birthday) করছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। রবিবার ২৯ বছরের জন্মদিন পালন (Disha Patani Birthday) করছেন অভিনেত্রী। জন্মদিনের আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি বিকিনি পরা ছবি পোস্ট করে ফ্যানেদের চমকে দিয়েছেন অভিনেত্রী। বিকিনি পরা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দিশা। এমনকী তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইল ছবিও বিকিনি পরাই। তবে এদিনের ছবি যেন ফ্যানেদের কাছে বাড়তি পাওনা। সমুদ্রের নীলজলরাশির সামনে বালির উপর পিঙ্ক বিকিনি পরে যেন আগুন ঝরাচ্ছেন নায়িকা।

    ছবি পোস্ট করে বিশেষ কোনও বার্তা দেননি দিশা। রয়েছেন শুধুই একটি ফুলের ইমোজি। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড় তুলেছে ছবিটি। নিমেষে ভাইরাল হয়েছে বার্থডে গার্ল দিশার এই বিকিনি-ছবি। ফ্যানেরাও সেই ছবিকেই জন্মদিনের রিটার্ন গিফট মনে করে তাতেই নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন। তালিকায় রয়েছেন বলিউডের সহ-অভিনেতারাও। শুধু বিকিনি পরা ছবিটিই নয়, সঙ্গে পোস্ট করেছেন কফি টেবিলে বসে রাতের বেলা ল্যাম্পের আলোয় উজ্জ্বল নিজের এই ছবিও।

    কাজের দিক থেকেই সময়টা ভালোই যাচ্ছে দিশা পাটানির। কয়েকদিন আগেই প্রভু দেবা পরিচালিত 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে দেখা গিয়েছে দিশাকে। বিপরীতে ছিলেন সলমান খান। এর আগেও ২০১৯ সালে সলমানের সঙ্গে কাজ করেছেন তিনি। 'ভারত' ছবিতে সলমানের সঙ্গে দেখা গিয়েছিল দিশা ও ক্যাটরিনা কাইফকে। ছিলেন তাবুও। এর পর দিশাকে দেখা যাবে 'এক ভিলেন ২' ছবিতে। বিপরীতে রয়েছেন অর্জুন কাপুর ও জন আব্রাহাম।

    বলিউডে দীর্ঘদিন ধরেই কাজ করছেন দিশা। পেয়েছেন জনপ্রিয়তা। তাঁর ফিগার ও নাচ যথেষ্ট প্রশংসা পেয়েছেন দর্শকের কাছে। এরই পাশাপাশি জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। মাঝে মাঝেই একসঙ্গে বিদেশে বেড়াতে যান তাঁরা। যদিও সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট না করা নিয়ে সমালোচনা শুনতে হয় তাঁদের। তবে সম্পর্ক নিয়ে সরাসরি এখনও মুখ খোলেননি টাইগার বা দিশা কেউই।

    Published by:Raima Chakraborty
    First published: