বাবা চাঙ্কি পাণ্ডে-অভিনেতা ঈশান খট্টর, বলি অভিনেত্রী অনন্যার ইনস্টাগ্রাম ভরপুর বিস্ফোরক স্বীকারোক্তিতে!

ফাইল ছবি

আজ ২২ বছরে পা রাখলেন বলিউড তথা ভারতীয় সিনেমার অন্যতম প্রতিভাবান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা।

  • Share this:

    #মুম্বই: আজ ২২ বছরে পা রাখলেন বলিউড তথা ভারতীয় সিনেমার অন্যতম প্রতিভাবান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। এই জায়গায় এসে এ বার যদি আপনার বলিউডের স্বজনপোষণ নীতি নিয়ে বিতর্কের কথা মনে পড়ে যায়, কিছু করার নেই। এই নায়িকা এখনও পর্যন্ত মূলত পিতৃপরিচয়েই উজ্জ্বল। আর সঙ্গে আছে তাঁকে নিয়ে তৈরি হওয়া নানা বিতর্ক। যেমন রটে গিয়েছিল এক সময়ে, তিনি না কি চলে এসেছেন সারা আলি খান আর কার্তিক আরিয়ানের সম্পর্কের মাঝখানে!

    বলাই বাহুল্য, এ সব বিতর্ক সংবাদমাধ্যমের তৈরি করে দেওয়া, সেগুলো যেমন সত্যি নয়, তেমনই অনন্যারও তাতে কোনও ভূমিকা নেই। কিন্তু নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল মারফত যে সব স্বীকারোক্তি তিনি করে থাকেন, তা বিতর্ক উস্কে দেওয়ার পক্ষে যথেষ্ট। আজ জন্মদিনে চোখ রাখা যাক নায়িকার তেমনই কিছু Instagram পোস্টে।

    এই ভিডিওটা মেয়ের ছোটবেলায় তুলেছিলেন চাঙ্কি। যেখানে তিনি মেয়েকে জিজ্ঞেস করছেন, সে কাকে সব চেয়ে ভালোবাসে! মেয়ের সাফ জবাব- মাকে! চাঙ্কি জানতে চেয়েছেন- আর তার পরে? এ বারেও মেয়ে দ্বিধাহীন- কাউকে নয়!

    View this post on Instagram

    sunny side up 🍳

    A post shared by Ananya 💛💫 (@ananyapanday) on

    মুখের উপরে জানাতে দ্বিধা করেন না অনন্যা- শাহরুখ খানের মেয়ে সুহানাই তাঁর নয়নের মণি! আউটডোর আর সুহানাকে তিনি যে কতটা মিস করেন, তার প্রমাণ তো এই পোস্টই দিচ্ছে!

    তা বলে সুহানা কিন্তু অনন্যার বেস্ট ফ্রেন্ড নন। সেই জায়গাটা তিনি দিতে চান সঞ্জয় কাপুরের মেয়ে শানায়াকে। কেন? শানায়া অনেক কিছু জেনে গিয়েছে, ওর সঙ্গে বন্ধুত্ব নষ্ট করলে চলবে না- এ কি নিছক রসিকতা অনন্যার?

    View this post on Instagram

    We’ll be best friends forever... because you already know too much 😝 #Throwback #ShaniCake #Soulmate

    A post shared by Ananya 💛💫 (@ananyapanday) on

    বন্ধুদের মতোই সমুদ্রও অনন্যার বড় কাছের। তাঁর বাড়ি থেকে সরাসরি দেখা যায় সাগরের সুনীল নীলিমা, তা চোখে রেখেই বড় হয়েছেন নায়িকা। তাঁর নানা পোস্টে উঠে আসে এই প্রকৃতিপ্রীতির কথা।

    শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর প্রথমে ছিলেন পার্টনার ইন মুভি, এক ছবিতে অভিনয় করেছেন দু'জনে। কিন্তু তার পরে ধীরে ধীরে জমাটি হয়েছে সম্পর্কের রসায়ন। তাই অনন্যার স্বীকারোক্তি- যে কোনও সময়ে, যে কোনও কাজে ঈশানকে ছাড়া না কি চলে না তাঁর!

    Published by:Shubhagata Dey
    First published: