WATCH: প্রকাশ পেল বহুলচর্চিত ভিডিও 'ডুব গয়ে', পর্দায় মন মাতালেন রনধাওয়া-রাউতেল্লা জুটি

WATCH: প্রকাশ পেল বহুলচর্চিত ভিডিও 'ডুব গয়ে', পর্দায় মন মাতালেন রনধাওয়া-রাউতেল্লা জুটি

পর্দায় মন মাতালেন রনধাওয়া-রাউতেল্লা জুটি

বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D'souza) এই গানে কোরিওগ্রাফ করেছেন। তার কোরিওগ্রাফি এই ভিডিওর জনপ্রিয়তার অন্যতম বড় কারণ।

  • Share this:

#মুম্বই: মুক্তি পেল গুরু রণধাওয়া ও ঊর্বশী রাউতেল্লা অভিনীত বহুল চর্চিত মিউজিক ভিডিও 'ডুব গয়ে ( Doob Gaye)। প্রকাশের পরেই এই ভিডিও নিয়ে শোরগোল পড়ে গয়েছে নেটিজেনদের মধ্যে৷ বিভিন্ন সামাজিক নেট মাধ্যমে ইতিমধ্যেই এই ভিডিও নিয়ে আলোচনার ঝড় উঠে গিয়েছে। রণধাওয়া-রাউতেল্লার দুরন্ত রসায়ন ও পারফরম্যান্সের পাশাপাশি এ ভিডিওর সম্পদ হল বিশিষ্ট গীতিকার জানির( Jaani) লেখা গান ও সুরকার বি প্রাকের ( B. Praak) দেওয়া সুর। ভূষণ কুমারের (Bhushan Kumar) প্রযোজনা সংস্থা 'T Series' এর প্রযোজিত এই মিউজিক ভিডিওর অন্যতম বড় বৈশিষ্ট্য হল সুর। বি প্রাকের সুরের অভিনবত্ব, একই সঙ্গে গানের নতুনত্বও দর্শকের প্রশংসা আদায় করে নিয়েছে। বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D'souza) এই গানে কোরিওগ্রাফ করেছেন। তার কোরিওগ্রাফি এই ভিডিওর জনপ্রিয়তার অন্যতম বড় কারণ।

একজন গরীব পরিবারের ছেলের (গুরু) সঙ্গে একজন সম্ভ্রান্ত উচ্চবংশীয় মেয়ের (ঊর্বশী) প্রেম। সেই প্রেমে অনিশ্চয়তার মত ঝুলে থাকে তাদের দুজনের অর্থনৈতিক অবস্থা কিংবা সোশ্যাল স্ট্যাটাস। কিন্তু প্রকৃত প্রেম বাধাহীন। মুহূর্তে সমস্ত বাধা অতিক্রম করে হাত ধরে তার পছন্দের মানুষের। গুরু-ঊর্বশীর নতুন মিউজিক ভিডিওয় ঠিক এই ভাবনাই ফুটে উঠেছে দর্শকদের জন্য। ভিডিওর শুরুতে দেখা যায়, গুরু ঊর্বশীকে জিজ্ঞাসা করছেন, নিজের স্বচ্ছল অর্থনৈতিক ও পারিবারিক অবস্থার কথা মাথায় রেখে, ঊর্বশী তাঁকে ছেড়ে চলে যাবেন কিনা। ঊর্বশীর সোজাসাপটা জবাব 'না'। এরপরেই, দেখা যায়, গুরু নিজের অনুভূতি ঊর্বশীর সামনে প্রকাশ করছেন। অসম অর্থনৈতিক অবস্থান পেরিয়ে গুরু-ঊর্বশীর প্রেমের এই রসায়নই এই ভিডিওর উপজীব্য।

মুক্তি পাওয়ার পর থেকেই এই ভিডিও দর্শকদের মধ্যে জায়গা করে নিয়েছে। চমৎকার গল্প, সুন্দর গান সঙ্গে আকর্ষণীয় নাচের ভঙ্গিমা এই ভিডিওকে প্রচুর ভিউ এনে দিয়েছে। গুরু এবং ঊর্বশী উভয়েই নিজেদের সামাজিক নেট মাধ্যম থেকে এই ভিডিও ভাগ করে নিয়েছেন। গুরু নিজের Instagram আ্যাকাউন্ট থেকে এই ভিডিওর বেশ কিছু ক্লিপিংস ভাগ করে নিয়েছেন। ঊর্বশীও তার Instagram আ্যাকাউন্ট থেকে এই মিউজিক ভিডিও প্রকাশের খবর দর্শকদের উদ্দেশ্যে ভাগ করে নেন। নিজের পোস্টে তিনি লেখেন ' আর অপেক্ষা করতে পারছিনা। কাল সকাল ১১টায় দেখা হচ্ছে। #ডুবগয়ে।' গুরুর নাচ মেরি রানী ( Naach Meri Rani), মেহেন্দি ওয়ালে হাত ( Mehendi wale haath) ও বেবি গার্ল ( Baby Girl) এর পাশাপাশি এই নতুন মিউজিক ভিডিও কার্যত ঝড় তুলেছে। বর্তমানে এই ভিডিও ট্রেণ্ডিং লিস্টে ১ নম্বরে। এর মোট ভিউ হয়েছে সাত মিলিয়ন।

Published by:Raima Chakraborty
First published: