বলিউডে করোনার থাবা অব্যাহত, এবার আক্রান্ত 'গলি বয়' তারকা সিদ্ধান্ত চতুর্বেদী!

সিদ্ধান্ত চতুর্বেদী।

ইনস্টাগ্রামের স্টোরিতে সিদ্ধান্ত লিখেছেন, 'আপনাদের সবাইকে জানাই, আমি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছি। আমি ভালো আছি এবং বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছি। ডাক্তারদের দেওয়া সমস্ত নির্দেশ মেনেই চলছি। পজিটিভ ভাবেই এই রোগের মোকাবিলা করছি।'

  • Share this:

    #মুম্বই: হাতে দু'খানা নতুন ছবির কাজ। সেই পরিস্থিতিতেই বলিউডে ফের একবার করোনার থাবার শিকার হয়ে পড়লেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। শনিবার নিজেই ইনস্টাগ্রামে করোনা পজিটিভ হওয়ার কথা ঘোষণা করেছেন সিদ্ধান্ত। ইনস্টাগ্রামের স্টোরিতে সিদ্ধান্ত লিখেছেন, 'আপনাদের সবাইকে জানাই, আমি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছি। আমি ভালো আছি এবং বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছি। ডাক্তারদের দেওয়া সমস্ত নির্দেশ মেনেই চলছি। পজিটিভ ভাবেই এই রোগের মোকাবিলা করছি।'

    আগের বছর করোনাভাইরাসের দাপট শুরু হওয়ার পর থেকেই বলিউডের বেশ কয়েকজন আক্রান্ত হয়েছিলেন ভাইরাসে। এ বছরও ফের বলিউডকে টার্গেট করেছে কোভিড ১৯ ভাইরাস। ইতিমধ্যেই করোনা পজিটিভ হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালী, মনোজ বাজপেয়ী, তারা সুতারিয়ারা। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন সিদ্ধান্তও।

    ২০১৯ সালে জোয়া আখতারের 'গলি বয়' ছবিতে 'এমসি শের'-এর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। এই ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট ও রণবীর সিংও। ছবি পৌঁছেছিল অস্কারের আন্তর্জাতিক ছবির পুরস্কারের বিভাগেও। যদিও সেখানে ভাগ্য খোলেনি ছবির। ফিল্মফেয়ারে ১১টি পুরস্কার পেয়েছিল এই ছবি।

    অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট। অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট।

    এই মুহূর্তে কাজের দিক থেকেও সিদ্ধান্তের হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে। যশ রাজ ফিল্মসের 'বান্টি অওর বাবলি'-র সিক্যুয়েলে দেখা যাবে অভিনেতাকে। নবাগতা শর্বরীর সঙ্গে এই ছবিতে তাঁকে দেখা যাবে সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে। এছাড়াও শকুন বাত্রার ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গেও অভিনয় করছেন সিদ্ধান্ত। গুরমিত সিংয়ের হরর-কমেডি 'ফোন ভূত' ছবিতেও ক্যাটরিনা কাইফ ও ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করবেন সিদ্ধান্ত।

    Published by:Raima Chakraborty
    First published: