Kartik Aaryan: কার্তিক আরিয়ানের ফ্যানেদের জন্য দারুণ খবর!

Kartik Aaryan: কার্তিক আরিয়ানের ফ্যানেদের জন্য দারুণ খবর!

কার্তিক আরিয়ান।

অভিনেতা একটি সূর্যস্নাত সেলফি শেয়ার করে এদিন জানিয়েছেন, 'নেগেটিভ... ১৪ দিনের বনবাস শেষ... কাজে ফেরার পালা'। মজার ক্যাপশনের পাশাপাশি ছবিতে নিজের নাকের উপর আঙুল সমান্তরাল ভাবে রেখে নেগেটিভ সাইন দেখিয়েছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: কার্তিক আরিয়ানের ফ্যানেদের জন্য দারুণ খবর। সোমবার অভিনেতা করোনামুক্ত হয়েছেন বলে খবর দিয়েছেন। ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন এই খবর। 'লভ আজ কাল' অভিনেতা একটি সূর্যস্নাত সেলফি শেয়ার করে এদিন জানিয়েছেন, 'নেগেটিভ... ১৪ দিনের বনবাস শেষ... কাজে ফেরার পালা'। মজার ক্যাপশনের পাশাপাশি ছবিতে নিজের নাকের উপর আঙুল সমান্তরাল ভাবে রেখে নেগেটিভ সাইন দেখিয়েছেন অভিনেতা। করোনা আক্রান্ত হওয়ার পর কার্তিক বাড়িতে হোম কোয়ারান্টিনে ছিলেন ১৪ দিন।

    এই ১৪ দিন ধরে অধীর আগ্রহে করোনা নেগেটিভ হওয়ার অপেক্ষায় বসেছিলেন কার্তিক। তবে বাড়ি থেকে মাঝে মধ্যেই নিজের শারীরিক আপডেট দিয়েছেন অভিনেতা। ৪ এপ্রিল একটি ছবি পোস্ট করে কার্তিক জানিয়েছিলেন, 'আমার রিপোর্টের জন্য অপেক্ষা করছি'। ছবিতে তাঁর পায়ের কাছে একটি বিড়ালছানা বসে থাকতে দেখা গিয়েছে। যদিও এই ছবিটি তাঁর পুরনো একটি ছবি।

    গত ২২ মার্চ কার্তিক আরিয়ান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছিলেন সেই খবর। লিখেছিলেন, 'পজিটিভ হয়ে গিয়েছি... প্রার্থনা করুন'। ছবিতে রেখেছিলেন শুধুমাত্র প্লাস চিহ্ন। কাজের দিক থেকে কার্তিকের হাতে অনেকগুলি প্রোজেক্ট রয়েছে। সামনেই রয়েছে 'ভুলভুলাইয়া ২'. 'দোস্তানা ২' ও 'ধামাকা'-র মুক্তি। ২০২০ সালে 'লভ আজ কাল' ছবিতে কাজ করেছিলেন অভিনেতা। বিপরীতে ছিলেন সারা আলি খান।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর