বলিউডের চক্রান্তে ১৬ কোটি টাকার লোকসান, বিস্ফোরক গোবিন্দা

"সকলে আমার কেরিয়ার ধ্বংস করে দিতে চেয়েছে, যদিও সেটা সম্ভব হয়নি। আমি ফের নতুন করে শুরু করছি ২০২১-এ।"

"সকলে আমার কেরিয়ার ধ্বংস করে দিতে চেয়েছে, যদিও সেটা সম্ভব হয়নি। আমি ফের নতুন করে শুরু করছি ২০২১-এ।"

  • Share this:

    #মুম্বাই : "আপনে ভি পরায়ে হো যাতে হ্যায়'। নিজের কাছের লোকেদের কাছ থেকেই তাকেঁ চরম ক্ষতির মুখে পড়তে হয়েছে। এমনই অভিযোগ তুললেন বলিউডের 'হিরো নম্বর অয়ান' গোবিন্দা| সম্প্রতি একটি সাক্ষাৎকারে নানা বিষয়ে কথা বলতে গিয়ে বলিউডের একাংশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ আনলেন গোবিন্দা| এক সময় বলিউডের 'নম্বর ওয়ান' সিরিজের নায়কের অভিযোগ, তাঁকে মেইন স্ট্রিম সিনেমা থেকে সরিয়ে দিয়ে ইচ্ছাকৃতভাবে চরম আর্থিক ক্ষতির মুখে ফেলে দিয়েছে ইন্ডাস্ট্রির কিছু মানুষ, যাঁদের তিনি বিশ্বাস করতেন।

    এই সাক্ষাতকারে গোবিন্দা মুখ খুলেছেন ‘কুলি নম্বর ১’-এর রিমেক নিয়েও।  গত বছর ডিসেম্বরেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে বরুণ-সারার ‘কুলি নম্বর ১’। ২৫ বছর আগে গোবিন্দা-করিশ্মা জুটি অভিনীত এই ছবির রিমেক বক্স অফিসে মুখ থুবড়ে পরে। প্রসঙ্গত, দুটি ছবিই পরিচালনার দায়িত্বে ছিলেন ডেভিড ধাওয়ান। গত কয়েক বছরে ডেভিড ধাওয়ানের সঙ্গে গোবিন্দার সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। প্রায় মুখ দেখাদেখি বন্ধ। যদিও কুলি নম্বর ওয়ানের প্রসঙ্গে অভিনেতা বলেন, "আমাকে কোনওদিন কারুর বিরুদ্ধে কথা বলতে দেখবেন না। যদিও অন্যরা হামেশাই আমার বিরুদ্ধে বলে থাকে। আমি কারুর কাজ নিয়ে মন্তব্য করতে চাই না, অথবা কারুর বিচার করতে চাই না কারণ আমি সকলের পরিশ্রমকে সম্মান জানাই, সেই কাজের পিছনে যে অর্থ বিনিয়োগ হয়েছে সেটাকেও"।

    একইসঙ্গে গোবিন্দা বলেন, "আমার ছবি হলে মুক্তি পেতো না কারণ সকলে আমার কেরিয়ার ধ্বংস করে দিতে চেয়েছে, যদিও সেটা সম্ভব হয়নি। আমি ফের নতুন করে শুরু করছি ২০২১-এ।" তিনি এও বলেন, "গত ১৪-১৫ বছরে, আমি বহু কাজে  অর্থ বিনিয়োগ করেছি, এবং প্রায় ১৬ কোটি টাকার লোকসান হয়েছে আমার। ইন্ডাস্ট্রির মানুষজন আমার সঙ্গে খুব বাজে ব্যবহার করেছে।" এমনকি বলিউড তাঁর বিরুদ্ধে  চক্রান্ত করছে বলেও সরাসরিভাবে অভিযোগ তোলেন গোবিন্দা। বলেন, "কথায় আছে না, আপনজনেরাও পর হয়ে যায়। ভাগ্য সঙ্গ না দিলে কাছের মানুষরাও চিনতে পারে না।"

    Published by:Sanjukta Sarkar
    First published: