Govinda: বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত গোবিন্দা!

Govinda: বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত গোবিন্দা!

বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত গোবিন্দা!

সুনীতা নিজে কয়েকদিন আগে করোনা পজিটিভ হয়েছিলেন। এখন তিনি সেরে উঠেছেন। তাঁর দাবি, আমরা আজই সবার রিপোর্ট হাতে পেয়েছি। শুধু চিচি (গোবিন্দা)-র রিপোর্ট পজিটিভ এসেছে। ও ভালো আছে।

  • Share this:

    #মুম্বই: দেশজুড়ে ভয়াবহ রূপ নিয়েছে করোনাভাইরাস (Coronavirus)। তার মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে খারাপ। এই পরিস্থিতিতে বলিউড থেকেও প্রায় রোজই কারও না কারও কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। রবিবার সকালেই খবর পাওয়া গিয়েছিল অক্ষয় কুমারের (Akshay Kumar) করোনা আক্রান্ত হওয়ার। এবার বিকেল গড়াতেই খবর এল গোবিন্দার (Govinda) করোনা পজিটিভ হওয়ার। গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা নিজেই এই খবর নিশ্চিত করেছেন।

    সুনীতা নিজে কয়েকদিন আগে করোনা পজিটিভ হয়েছিলেন। এখন তিনি সেরে উঠেছেন। তাঁর দাবি, 'আমরা আজই সবার রিপোর্ট হাতে পেয়েছি। শুধু চিচি (গোবিন্দা)-র রিপোর্ট পজিটিভ এসেছে। ও ভালো আছে। খুবই সামান্য উপসর্গ রয়েছে ওর। বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছে ও। উপসর্গ নিয়ে ডাক্তারদের সঙ্গে নিয়মিত যোগাযোগে রয়েছি। আমরা সব দিক থেকে ওর খেয়াল রাখছি।' মুম্বইয়ের জুহুতে সপরিবারে থাকেন গোবিন্দা।

    গোবিন্দার বাড়ির প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। শুধুমাত্র এক কর্মীর পজিটিভ রিপোর্ট এসেছে। আহুজা পরিবারের মুখপাত্র জানিয়েছেন, 'সব রকম সতর্কতা নেওয়া সত্ত্বেও দুর্ভাগ্যবশত গোবিন্দা আহুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খুব সামান্য উপসর্গ রয়েছে তাঁর। বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন অভিনেতা। শ্রীমতী সুনীতা আহুজা গোবিন্দার সংস্পর্শে আসা সকলকে কোভিড পরীক্ষা করানোর আবেদন করেছেন। গোটা দেশ ও বিদেশের সব ফ্যানেদের শুভেচ্ছা ও আশীর্বাদ প্রয়োজন গোবিন্দার।'

    ৫৭ বছরের অভিনেতাকে কাজের দিক থেকে ২০১৯ সালে শেষ দেখা গিয়েছিল 'রঙ্গিলা রাজা' ছবিতে। তবে সম্প্রতি বেশ কয়েকটি রিয়ালিটি শো-তে তাঁকে দেখা গিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: