Janhvi Kapoor: বেলি ডান্সের শরীরী আবেদন পুরুষ হৃদয়ে ঝড় তোলে, এ বারে 'এই' কাজে মন দিলেন জাহ্নবী কাপুর

Janhvi Kapoor: বেলি ডান্সের শরীরী আবেদন পুরুষ হৃদয়ে ঝড় তোলে, এ বারে 'এই' কাজে মন দিলেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর ।

তিনি ছবি আঁকছেন, রঙ করছেন আর একের পর এক সেগুলো Instagram অ্যাকাউন্টে পোস্ট করছেন।

  • Share this:

#মুম্বই: ভারতে আছড়ে পড়েছে কোভিডের দ্বিতীয় ঢেউ। প্রতি দিন লক্ষাধিক মানুষ সংক্রমিত হচ্ছেন। পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। মুম্বই শহরে চলছে কড়া লকডাউন। আপৎকালীন অবস্থা বা জরুরি পরিষেবা ছাড়া বাইরে বেরোনোর অনুমতি নেই। গত বছরের চেনা কিছু চিত্র তাই আবার দেখা যাচ্ছে। কাজের চাপে যে শখ মানুষের এত দিন পূর্ণ হয়নি সেগুলো গৃহবন্দী অবস্থায় আবার পূর্ণ করছেন সবাই। সময় নষ্ট না করে সাধারণ মানুষের মতো তারকারাও নিজেদের শখ পূর্ণ করছেন নানা সৃষ্টিশীল কাজের মাধ্যমে। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) যেমন বেছে নিয়েছেন রঙ আর তুলি। তিনি ছবি আঁকছেন, রঙ করছেন আর একের পর এক সেগুলো Instagram অ্যাকাউন্টে পোস্ট করছেন।

সম্প্রতি জাহ্নবী তাঁর Insta Story-তে একটি অপূর্ব পেইন্টিং শেয়ার করেছেন। এটি তিনি নিজেই এঁকেছেন। চাঁদ, মেঘ আর সমুদ্রের ঢেউয়ের মিলনে ছবিটি যেন অন্য মাত্রা পেয়েছে। একটি বড় ক্যানভাসে এই ছবি এঁকেছেন নায়িকা। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন যে সেই ছবি আঁকার দিনগুলো আবার ফিরে এসেছে। তার সঙ্গে দু'টো স্টিকারও যোগ করেন তিনি।

গত বছরেও লকডাউনের সময় জাহ্নবী ছবি আঁকাকেই সময় কাটানোর সেরা উপায় হিসেবে বেছে নিয়েছিলেন। জাহ্নবী যে ভালোই আঁকেন সেটা তাঁর ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে। কখনও ধর্মীয় কোনও চরিত্র, কখনও কোনও কার্টুন চরিত্র আবার কখনও শুধুই প্রকৃতির শোভা ফুটে উঠেছে তাঁর ক্যানভাসে।

লকডাউনের আগে বন্ধুদের সঙ্গে গোয়া ঘুরে এসেছেন তিনি। সেখানে গিয়ে জাহ্নবীর ফ্যাশন স্টেটমেন্ট আর স্টাইল কোশেন্ট সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছিল। জাহ্নবীকে শেষবার রুহি (Roohi) ছবিতে দেখা গিয়েছিল। ছবিতে জাহ্নবীর অভিনয় প্রশংসিত হলেও ছবির চিত্রনাট্যে নানা ফাঁক-ফোকরের কথা উঠে আসে সমালোচনায়। কিছু দিন আগেই তিনি শেষ করেছেন গুড লাক জেরির (Good Luck Jerry) শ্যুটিং। করণ জোহরের (Karan Johar) ড্রিম প্রোজেক্ট তখত-এও (Takht) গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন জাহ্নবী। যদিও বাজারে গুজব যে কোভিড এবং আর্থিক মন্দার কথা মাথায় রেখে আপাতত ছবির কাজ মুলতুবি রেখেছেন পরিচালক। জাহ্নবী আর সারা আলি খানকে (Sara Ali Khan) সম্প্রতি গোয়াতে একই প্রশিক্ষকের কাছে এক্সারসাইজও করতে দেখা গিয়েছে।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর