• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD GIRL MAKES MOSAIC PORTRAIT OF BOLLYWOOD STAR KARTIK AARYAN WITH RUBIK S CUBES WATCH VIRAL VIDEO DD TC

সহস্র রিউবিক কিউব জুড়ে কার্তিক আরিয়ানের চোখধাঁধানো ছবি তৈরি করে চমকে দিল ছোট্ট মেয়ে আনাইশা!

girl makes mosaic portrait of bollywood star kartik aaryan with rubik's cubes watch viral video

Instagram-এ আনাইশার যে প্রোফাইল আছে সেখানে লেখা আছে যে আনাইশা হচ্ছে ভারতের সর্বকনিষ্ঠ মোজাইক মেকার।

  • Share this:

#নয়াদিল্লি: চৌকো আকারের বহু বর্ণের রুবিক কিউব দেখতে আকর্ষণীয় হলেও তার জটিল রহস্য সমাধান করতে অনেক রথী-মহারথীরই ঘাম ছুটে যায়। আর সেই রুবিক কিউব দিয়েই জাদু দেখালেন আনাইশা লাখানি (Anaisha Lakhani)। ভারতবর্ষে যে প্রতিভার অভাব নেই সেটাই প্রমাণ করলেন ছোট্ট আনাইশা। Instagram-এ আনাইশার যে প্রোফাইল আছে সেখানে লেখা আছে যে আনাইশা হচ্ছে ভারতের সর্বকনিষ্ঠ মোজাইক মেকার। আসলে আনাইশার নেশা হচ্ছে অসংখ্য ছোট ছোট রুবিক কিউব দিয়ে বলিউড তারকাদের প্রতিকৃতি তৈরি করা। এ আর এমন কী কঠিন কাজ বলে অনেকে ভুরু কুঁচকে বললেও কাজটা মোটেই সহজ নয়। কারণ এখানে শুধু গুনে-গেঁথে রিউবিক কিউব বসাতে হবে তা নয়, চোখ নাক এমনভাবে তৈরি করতে হবে যাতে সেই তারকাকে দেখলেই চিনতে পারা যায়।

আনাইশার Instagram প্রোফাইল সামলান তার মা কাসিস লাখানি। অর্থাৎ আনিশা যা যা তৈরি করে সেগুলো Instagram-এ পোস্ট করার দায়িত্ব তাঁর। সম্প্রতি কাসিস একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে সহস্র ক্ষুদ্রাতিক্ষুদ্র রিউবিক কিউব দিয়ে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) একটি ছবি তৈরি করছেন আনাইশা। এই ভিডিওর নিচে কাসিস লেখেন যে কিং অব মোনোলগস। তারপ র কার্তিককে ট্যাগ করেন তিনি। পের কা পঞ্চনামা (Pyar Ka Punchnama) ছবিতে কার্তিক আরিয়ানের দীর্ঘ স্বগতোক্তি খুব জনপ্রিয় হয়েছিল। সেই জন্যই তাঁকে এই নাম দিয়েছেন কাসিস।

স্বভাবতই এই ভিডিও শেয়ার করার পর থেকেই সেটি ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনদের প্রশংসাসূচক মন্তব্যে ভরে যায় আনাইশার ইনবক্স। এই ভিডিও দেখে সব চেয়ে বেশি খুশি হয়েছেন কার্তিকের ভক্তরা। অভিনেতার নামে যে সব ফ্যানপেজ আছে সেখান থেকেও অসংখ্য মন্তব্য এসেছে। আনাইশাকে এই কাজে আরও এগিয়ে যেতে বলেছেন অনেকে। কেউ তাঁর উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন। আবার কেউ শুধুই মুগ্ধ হয়েছেন এই খুদের প্রতিভায়।

সম্প্রতি অলিম্পিক্সে ভারোত্তোলন বিভাগে রৌপ্য পদক পেয়েছেন মীরাবাঈ চানু (Mirabai Chanu)। তাঁরও একটি প্রতিকৃতি তৈরি করেছেন আনাইশা। এছাড়াও এই খুদে তৈরি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi), রজার ফেডারার (Roger Federer) সহ অনেক আন্তর্জাতিক ব্যক্তিত্বদের প্রতিকৃতি।

Published by:Debalina Datta
First published: