হেসে বললেন 'স্বাভাবিক হচ্ছি', জেল থেকে ছাড়া পাওয়ার পর প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী

হেসে বললেন 'স্বাভাবিক হচ্ছি', জেল থেকে ছাড়া পাওয়ার পর প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী
জেল থেকে ছাড়া পাওয়ার পর প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী

জেল থেকে ছাড়া পাওয়ার পর প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী

  • Share this:

    #মুম্বই: বাইকুল্লা জেলে প্রায় ২ মাস কাটিয়ে জামিনে ছাড়া পেয়েছেন বলিউড ড্রাগ মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তী। জেলের চাটাই, ডাল-রুটি-র দিনগুলো ভুলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে চাইছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা!

    সুশান্ত সিং রাজপুতে মৃত্যুতে রিয়াই নাকি কালপ্রিট৷ জেল থেকে বেরিয়ে সেই অপবাদ এখনও যেন পিছু ছাড়ছে না রিয়ার ৷ অন্যদিকে মুম্বইকে ছেড়ে যেত চাইছেন না তিনি ৷ লড়াকু মনোভাব নিয়েই মুম্বইতেই টিকে থাকতে চাইছেন ৷ আর তাই মুম্বইয়ে থাকার জন্য ভাই শৌভিককে নিয়ে নতুন বাড়ি খুঁজছেন রিয়া চক্রবর্তী ! আবার ফিরেছেন সেই জিমেই যেখানে সুশান্তের সঙ্গে তিনি ওয়ার্ক আউট করতেন! জিম থেকে বেরোতে গিয়েই পাপারৎজির সামনে পড়ে যান রিয়া চক্রবর্তী। নিমেষে সজাগ হয়ে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ! পাপারাৎজিরা প্রশ্ন করেন, ''কেমন আছেন?'' রিয়ার ঠোঁটে ফুটে ওঠে হাসির ঝলক, বলেন, '' আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছি'! জামিনে জেল থেকে বেরনোর পর এই প্রথম রিয়ার মুখে হাসি দেখা গেল, তিনি ভাল করে পাপারাৎজিদের সঙ্গে কথা বললেন।

    দেখুন সেই ভিডিও--


    View this post on Instagram

    A post shared by SnehZala (@snehzala)

    ২১ জানুয়ারি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। তার আগের দিনই দোকানে ফুল কিনতে দেখা যায়  রিয়াকে। গাড়ি থেকে নামতেই ছেঁকে ধরে পাপারাৎজিদের ক্যামেরা!  নেটিজেনদের জল্পনা, তাহলে কি সুশান্তের জন্মদিনের জন্যই ফুল কিনতে বেরিয়েছেন রিয়া?যদিও সেসব কিছুই বলেননি অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

    প্রসঙ্গত, বলিউডে খুব শীঘ্রই বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে । ছবির নাম চেহেরে। সম্প্রতি পরিচালক রুমি জাফেরি জানিয়েছিলেন খুব শীঘ্রই অভিনয়ে ফিরতে চলেছেন রিয়া।

    সুশান্তের সঙ্গেও ভাল সম্পর্ক ছিল রুমির। মৃত্যুর আগে একটি ছবি নিয়ে সুশান্তের সঙ্গে রুমির কথাবার্তা চলছিল। সেই ছবিতে প্রধান জুটি হিসেবে ছিলেন রিয়া ও সুশান্তই। ২০২০-র মাঝামাঝি সময়ে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল।

    Published by:Rukmini Mazumder
    First published: