বিয়ে না করেও কার জন্য সিঁথি ভর্তি সিঁদুর পরলেন Geeta Kapur? নিজেই খোলসা করলেন রহস্য

ছবিতে দেখা যাচ্ছে অবিবাহিত গীতা কাপুর (Geeta Kapur) একটি লাল রঙের পোশাক পরে আছেন। কপাল জুড়ে রয়েছে লাল সিঁদুর।

ছবিতে দেখা যাচ্ছে অবিবাহিত গীতা কাপুর (Geeta Kapur) একটি লাল রঙের পোশাক পরে আছেন। কপাল জুড়ে রয়েছে লাল সিঁদুর।

  • Share this:

    #মুম্বই: তবে কি গোপনে বিয়ে সারলেন গীতা কাপুর (Geeta Kapur)? সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ছবি দেখে এমনটাই প্রশ্ন উঠছিল। বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার গীতা কাপুর ‘সুপার ডান্সার ৪’ (Super Dancer 4) রিয়ালিটি শো-এর জনপ্রিয় বিচারক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন গীতা। যে ছবি নেটিজেনদের রীতিমতো উৎসুক করে তুলেছে। ছবিতে দেখা যাচ্ছে গীতা একটি লাল রঙের পোশাক পরে আছেন। কপাল জুড়ে রয়েছে লাল সিঁদুর। যা একজন বিবাহিত মহিলার চিহ্ন। গীতার এই ছবি দেখে ভক্তরা দ্রুত জিজ্ঞাসাবাদ করে শুরু করেছেন, কী ভাবে তিনি গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন!

    না, এমন কোনও ঘটনাই ঘটেছে । নেটিজেনদের উৎসাহ নিরসন করতে এ বার আসরে নামতেই হল খোদ গীতা কাপুরকে । নিজেই জানালেন, গোপনে বিয়ে করেননি তিনি । এখনও তিনি সিঙ্গল । তবে এভারগ্রিন বলি-নায়িকা রেখার অনুকরণে সাজতে গিয়েই সিঁথিতে সিঁদুর পরেছিলেন তিনি । বহু বছর আগেই রেখার স্বামী মারা গিয়েছেন । তবু এখনও মোটা করে সিঁথি ভর্তি সিঁদুর পরেন তিনি । বি-টাউনের গুঞ্জন অমিতাভ বচ্চনের সঙ্গে গভীর প্রেমের চিহ্ন স্বরূপ রেখা এয়োস্ত্রীর মতো করেই সাজেন । অনেকে আবার বলেন, গোপনে অমিতাভকে বিযেও করেছিলেন রেখা । যদিও এ সমস্ত খবরের কোনও সত্যতা আজ পর্যন্ত পাওয়া যায়নি ।

    অন্যদিকে, গীতা জানিয়েছেন ‘Super Dancer Chapter 4’-এর একটি স্পেশ্যাল এপিসোড শ্যুটের জন্যই রেখার মতো করে সেজেছিলেন তিনি । গোপনে বিয়ে করার কোনও প্রশ্নই ওঠে না এই সময় । কারণ মাত্র কয়েক মাস আগেই মা’কে হারিয়েছেন তিনি ।

    এর আগে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’, ‘সুপার ডান্সার’-এর মতো একাধিক জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো’য়ে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে । বর্তমানে অনুরাগ বসু ও শিল্পা শেট্টির সঙ্গে ‘সুপার ডান্সার’-এর চতুর্থ সিজনের জাজ তিনি । ঋত্বিক ধনজানি (Rithvik Dhanjani) এবং পরিতোষ ত্রিপাঠি (Paritosh Tripathi) পরিচালিত ‘সুপার ডান্সার ৪’ সপ্তাহান্তেই সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনে (Sony Entertainment Television) সম্প্রচারিত হয় । বর্তমানে গীতা একটি শো-এর জন্য দমনে শুটিং করছেন।

    Published by:Simli Raha
    First published: