গৌরীর সিঁথিতে চওড়া সিঁদুর, স্ত্রীর গালে মুখ ঠেকিয়ে ভালবাসায় গদগদ শাহরুখ...ভিডিও ভাইরাল

গৌরীর সিঁথিতে চওড়া সিঁদুর, স্ত্রীর গালে মুখ ঠেকিয়ে ভালবাসায় গদগদ শাহরুখ...ভিডিও ভাইরাল
শাহরুখ-গৌরীর রোম্যান্টিক ভিডিও ভাইরাল

শাহরুখ-গৌরীর রোম্যান্টিক ভিডিও ভাইরাল

  • Share this:

    #মুম্বই: শাহরুখ মুসলিম, গৌরি হিন্দু ব্রাহ্মণ...কিন্তু প্রেম কি আর জাত-পাতের বাধা মানে? প্রথমদিকে পরিবারের মধ্যে আপত্তি ছিল ঠিকই, কিন্তু সেসবে কখনওই পাত্তা দেননি বাদশা-বেগম! বরং ধ্বজা উড়িয়ে ভালবাসার উদযাপন করেছেন! ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন কিং খান আর গৌরী।

    শাহরুখ-গৌরীর লাভস্ট্রোরি পর্দার চিত্রনাট্যকেও হার মানাবে! খান ছিলেন গরীব, গৌরী স্বচ্ছল বাড়ির মেয়ে! শাহরুখ বলিটাউনে ছিলেন বহিরাগত বা আউটসাইডার। হেভিওয়েট কাকা-মামা কেউ-ই ছিলেন না পাশে দাঁড়াবার জন্য! পকেটের রেস্তও ছিল সামান্য! কিন্তু সেসবে মোটে ডড়াননি বাদশা! স্ট্রাগল করে গিয়েছেন আর তাঁর সমস্ত লড়াইয়ে পাশে ছিলেন গৌরী।কিং খান আর গৌরীর ধর্ম আলাদা হলেও কেউ কোনওদিন সেবিষয়ে মাথা ঘামাননি! গৌরীকে কোনওদিন শাহরুখ বলেননি ধর্মান্তরিত হবে। উলটে দু'জন দু'জনের ধমর্কে শ্রদ্ধা করেছেন। এমনকী তাঁদের ৩ সন্তান আরিয়ান, সুহানা আর আব্রাম দুই ধর্মই উদযাপন করে। শাহরুখ-গৌরী কোনওদিন ধর্মবৈষম্যকে তাঁদের সম্পর্কে কোনও ছাপ ফেলতে দেননি আর তাই তো আজও তাঁদের ভালবাসা এতটা টাকটা, তরতাজা!


    এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কপোত-কপোতির একটি রোম্যান্টিক ভিডিও! ৯০-এর দশক... সিঁথিতে মোটা করে লাল সিঁদুর পরেছেন গৌরী, ভালবাসায় গদগদ কিং খান স্ত্রীর গালে মুখ ঠেকিয়ে কিছু বলছেন...শুনেই গৌরীর ঠোঁটে চওড়া হাসি!

    দেখুন সেই ভিডিও--

    একটি সাক্ষাৎকারে শাহরুখ জানান, তিনি আর পাঁচজনের মতোই গৌরীকে কথা দিয়েছিলেন বিয়ের পর হানিমুনে প্যারিসে নিয়ে যাবেন। আইফেল টাওয়ার দেখাবেন! কিং খানের ভাষায়, '' এটা আগাগোড়া আমার বানানো ছিল! তখন আমার না ছিল টাকা না প্লেনের টিকিট! কিন্তু গৌরী কীভাবে যেন আমার কথা বিশ্বাস করে নিয়েছিল।'' অবশেষে গৌরীকে নিয়ে হানিমুনে পশ্চিমবঙ্গের দার্জিলিং-এ পাড়ি দিয়েছিলেন শাহরুখ! খানের ভাষায়, '' আমরা দার্জিলিং-এ 'রাজু বন গয়া জেন্টলম্যান'-এর একটা গান শুট করতে যাচ্ছিলাম। ভাবলাম, গৌরী তো খুব একটা ঘোরেনি, তাই ওকে প্যারিস বলে দার্জিলিং-এ নিয়ে গেলে খুব একটা বুঝবেনা! যেমন ভাবা তেমনি কাজ! প্যারিসের বদলে হানিমুনে গেলাম দার্জিলিং!''

    Published by:Rukmini Mazumder
    First published: