একদিকে নরেন্দ্রনাথ দত্ত, অন্যদিকে নরেন্দ্র মোদি! আসছে প্রধানমন্ত্রীর বায়োপিক 'এক অওর নরেন'

একদিকে নরেন্দ্রনাথ দত্ত, অন্যদিকে নরেন্দ্র মোদি! আসছে প্রধানমন্ত্রীর বায়োপিক 'এক অওর নরেন'

মোদির ভূমিকায় অভিনয় করবেন গজেন্দ্র চৌহান।

বৃহস্পতিবার ফিল্ম পরিচালক মিলন ভৌমিক ঘোষণা করেছেন তাঁর নতুন প্রজেক্টের কথা। 'এক অওর নরেন' ছবির গল্পে দু'টি ভাগ রাখা হবে।

  • Share this:

    #মুম্বই: ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক তৈরি হতে চলেছে। পরিচালক মিলন ভৌমিকের এই নতুন ছবির নাম হবে 'এক অওর নরেন'। এই ছবিতে মোদির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে গজেন্দ্র চৌহানকে। বি আর চোপড়ার 'মহাভারত' টিভি সিরিয়ালে মুখ্য ভূমিকায় দীর্ঘদিন অভিনয় করেছেন গজেন্দ্র। এছাড়াও তিনি ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার চেয়ারম্যান হিসেবেও নিযুক্ত ছিলেন। রাজনীতির সঙ্গেও বহুদিন ধরেই যোগ রয়েছে তাঁর।

    বৃহস্পতিবার ফিল্ম পরিচালক মিলন ভৌমিক ঘোষণা করেছেন তাঁর নতুন প্রজেক্টের কথা। 'এক অওর নরেন' ছবির গল্পে দু'টি ভাগ রাখা হবে। একদিকে দেখানো হবে নরেন্দ্রনাথ দত্ত অর্থাৎ স্বামী বিবেকানন্দের জীবন ও কাজ এবং তার পর আরেকটি দিকে দেখানো হবে নরেন্দ্র মোদির জীবন ও দৃষ্টিকোণ। পরিচালকের দাবি, বিবেকানন্দের জীবনজুড়ে ভারতীয় সংস্কৃতির ধারাবহনের উদ্দেশ্য ছিল সেটি দেখানো হবে। আরেকদিকে, প্রধানমন্ত্রী মোদি যিনি বিশ্বের অন্যতম একজন জনপ্রিয় নেতা তাঁর জীবনদর্শন দেখানো হবে।

    পরিচালকের কথায়, 'দুই মহান ব্যক্তিত্বই ভারতকে বিশ্বের দরবারে নিয়ে গিয়েছেন এবং তাঁদের কাজ নিয়ে মানুষের সেবা করেছেন।' এ নিয়ে গজেন্দ্র চৌহানের সঙ্গে দীর্ঘদিন আগে থেকেই কথা হয়েছে। তবে পাঁচ বিধানসভায় ভোট ঘোষণার পর এই ছবির ঘোষণা একেবারেই সমাপতন বলে দাবি করেছেন পরিচালক। গজেন্দ্র চৌহান জানিয়েছেন, 'আমি ব্যক্তিগত ভাবে ২০ বছর ধরে নরেন্দ্র মোদিকে চিনি। তিনি যেভাবে চিন্তা করেন, লোকের সঙ্গে কথা বলেন এবং নিজের বিশ্বাস জণগনের মধ্যে তুলে ধরেন সেই দিকগুলিকে অভিনয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করব।'

    একজন অভিনেতা হিসেবে নরেন্দ্র মোদির বায়োপিকে অভিনয় করতে পারাটা তাঁর কাছে অত্যন্ত গর্বের বলে দাবি করেছেন চৌহান। ট্যুইটারে মোদির মতো সেজে একটি ছবিও শেয়ার করেছেন তিনি। ছবির হিন্দি ন্যারেশন তৈরির কাজ করছেন সঞ্জীব তেওয়ারি। কলকাতার একটি প্রযোজনা সংস্থা এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে। এর আগে মিলন ভৌমিক নির্ভয়াকাণ্ড এবং জনসংঘের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জীবন নিয়ে ছবি করেছেন। ১২ মার্চ থেকে কলকাতায় শুরু হবে মোদির বায়োপিকের শ্য়ুটিং। মোদির জন্মদিন ১৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

    Published by:Raima Chakraborty
    First published:
    0