corona virus btn
corona virus btn
Loading

বাড়িতে পরিবেশ বান্ধব 'বাপ্পাকে' আনলেন নীল, করোনা আবহে ছোট করে হবে পুজো

বাড়িতে পরিবেশ বান্ধব 'বাপ্পাকে' আনলেন নীল, করোনা আবহে ছোট করে হবে পুজো

২৭ বছর ধরে অভিনেতার বাড়িতে হচ্ছে এই পুজো। দক্ষিণ মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন নীল। সেখানে প্রথম গণেশ পুজো। তবে করোনা মরশুমে তেমন কোনও জাঁকজমক করতে পারছেন না অভিনেতা ও তাঁর পরিবার।

  • Share this:

#মুম্বই: উৎসবের রঙে মেতেছেন বলি সেলেবরা। গণপতি বাপ্পার আগমনে খুশি তারকারা। গণপতিকে বাড়ি নিয়ে এসেছেন নীল নীতিন মুকেশ। প্রতি বছর স্বপরিবারে এই পুজো করে থাকেন অভিনেতা। তবে করোনা পরিস্থিতিতে অনেকটাই বদলে দিয়েছে আমচি মুম্বাই। বারোয়ারি পুজোগুলি নম নম করে কাজ সারছেন। তবে মুম্বইয়ে সেলেবদের বাড়ির গণেশ পুজো চিরকালই স্পটলাইট-এ থাকে। বৃহস্পতিবার করোনা নিয়ম বিধি মেনে  গণপতিকে বাড়ি নিয়ে আসেন শিল্পা। নীল নীতিন মুকেশও তাই করেছেন। তবে তিনি এনেছেন ইকো ফ্রেন্ডলি বা পরিবেশ বান্ধব মূর্তি।

২৭ বছর ধরে অভিনেতার বাড়িতে হচ্ছে এই পুজো। দক্ষিণ মুম্বইয়ে নতুন বাড়ি কিনেছেন নীল। সেখানে প্রথম গণেশ পুজো। তবে করোনা মরশুমে তেমন কোনও জাঁকজমক করতে পারছেন না অভিনেতা ও তাঁর পরিবার। ছোট করেই পুজো সারছেন তাঁরা।

নীলের কথায়, ' আমার প্রকৃতির ওপর যুগ যুগ ধরে অত্যাচার করে চলেছি। প্রকৃতি এবার তাঁর ভয়ঙ্কর রূপ দেখাচ্ছে। তবে এই দুঃসময় কেটে যাবে। আমি তাই পরিবেশ বান্ধব বাপ্পাকে নিয়ে এলাম। বাপ্পার আশীর্বাদে করোনা পরিস্থিতি কেটে যাবে বলেই তাঁর বিশ্বাস'।

প্রতি বছর নীলের বাড়িতে ৫ ফুটের গণেশের মূর্তি আসে। তবে এবার করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। মাত্র ১৮ ইঞ্চির মূর্তি এবার এসেছে অভিনেতার বাড়িতে। আমন্ত্রিতদের তালিকা কম হলেও সমস্ত আচার অনুষ্ঠান মেনে করা হবে পুজো। এমনটাই জানিয়েছেন নীল।

গত দু মাস ধরে নিজের হাতে গণপতির গয়না ও জামা বানিয়েছেন অভিনেতার মা। তবে পুজোর ঘর সাজিয়েছেন নীল ও তাঁর ছোট্ট মেয়ে নুরভি। বাইরের কোনও দ্রব্য নয়। শুধু ফুল দিয়েই সাজানো হয়েছে বাপ্পার পুজোর ঘর। ১০ দিন ধরে বাড়িতে গণেশ পুজো করবেন অভিনেতা। তারপর নিজেই বিসর্জন দিতে যাবেন নীল।

Published by: Pooja Basu
First published: August 21, 2020, 12:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर