• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD GADAR 2 TO BE ABOUT FATHER SON GOALS FILM WILL SEE SUNNY DEOLS TARA SINGH JOURNEY TO PAKISTAN TC RC

Gadar 2: এবার বাবা-ছেলে পাকিস্তানে, সানি-অমিশা জুটি ফিরছে গদর ২ নিয়ে!

এবার বাবা-ছেলে পাকিস্তানে, সানি-অমিশা জুটি ফিরছে গদর ২ নিয়ে!

পার্ট ২-এর গল্পে আবার তারা সিং যাবেন পাকিস্তানে, এবারে তিনি ফিরিয়ে আনবেন তাঁর ছেলে চরণজিৎ সিংকে (Gadar 2)।

  • Share this:

#মুম্বই: গদর: এক প্রেম কথা (Gadar: Ek Prem Katha) ছবির নাম শুনলেই আমাদের মনে পড়ে যায় দেশভাগের প্রেক্ষাপটে তরুণ-তরুণীর এক দূর্দান্ত প্রেমের গল্প। ২০০১ সালে অভিনীত এই ছবি বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পায়। এমনকি এখনও পর্যন্ত বলিউডে সফল ছবির তালিকায় গদর: এক প্রেম কথার স্থান অন্যতম।

ভারত ও পাকিস্তানের দেশভাগের প্রেক্ষাপটে এক হিন্দু তরুণ ও মুসলিম তরুণীর প্রেমের গল্প সেই সময় মুগ্ধ করেছিল আপামর দর্শককে। ছবির কাহিনিও ছিল ইন্টারেস্টিং। নায়ক তারা সিং জীবনের ঝুঁকি নিয়ে সীমান্ত পেরিয়ে পাকিস্তানে গিয়েছিলেন তাঁর স্ত্রী সাকিনাকে ফিরে পেতে। তার সঙ্গেই ছিল খলনায়কের চরিত্রে অমরিশ পুরির (Amrish Puri) দুর্দান্ত অভিনয়।

ছবি রিলিজের পরের বছর ফিল্মফেয়ার পুরস্কার (Filmfare Award), জি সিনে (Zee Cine Award) পুরস্কারের অনুষ্ঠানে প্রায় সব অ্যাওয়ার্ডই ঝুলিতে পুরে নিয়ে ছিল এই ছবি। কী ছিল না তাতে, সেরা অভিনয়, সেরা অ্যাকশন, সেরা মিউজিক সহ আরও অনেক কিছু।

গদর: এক প্রেম কথা ছবির পরিচালক ছিলেন অনিল শর্মা (Anil Sharma)। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সানি দেওল (Sunny Deol), অমিশা পটেল (Ameesha Patel), অমরিশ পুরি (Amrish Puri), লিলেট দুবে (Lillete Dubey) এবং উৎকর্ষ শর্মা (Utkarsh Sharma) প্রমুখদের।

ছবির সাফল্যের কথা মাথায় রেখে এবার পরিচালক বানাতে চলেছেন গদরের দ্বিতীয় পার্ট। ছবিতে অবশ্যই থাকছেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা।

পার্ট ২-এর গল্পে আবার তারা সিং যাবেন পাকিস্তানে, এবারে তিনি ফিরিয়ে আনবেন তাঁর ছেলে চরণজিৎ সিংকে। ছবিটি বাবা-ছেলের এক সম্পূর্ণ যাত্রার গল্প। যদিও অনিল শর্মা এখনও ছবির থিম নিয়ে পুরোপুরি নিশ্চিত নন। পরিচালক জানিয়েছেন, ছবির চিত্রনাট্যকার এবং লেখকদের সঙ্গে মিটিং করেই এই ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। গদর ২ (Gadar 2) প্রোডিউসের দায়িত্বে থাকবে জি (Zee)। অবশ্য তার আগে অনিল শর্মা আপনে ২ (Apne 2) ছবির কাজ শেষ করতে চান।

তবে যত দেরিই হোক, গদর: এক প্রেম কথা ছবির দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আবার সুপারহিট জুটি সানি দেওল ও অমিশা পটেলকে পর্দায় দেখতে।

স্বয়ং পরিচালক অনিল এই সিনেমা নিয়ে এতটাই আবেগপ্রবণ যে সম্ভব হলে তিনি এই নিয়ে অসংখ্য ছবি বানাতে পারেন। তবে অনিল এও জানিয়েছেন সুপারহিট ছবির দ্বিতীয় পার্ট বানাতে হলে সব সময়ই একটা আলাদা রেসপন্সিবলিটি থাকে। তিনি চেষ্টা করবেন সেই দায়িত্ব পালন করতে!

Published by:Raima Chakraborty
First published: