বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বাবার সঙ্গে দুষ্টুমি! অক্ষয় কুমারের মুখে সপাটে জোড়া পায়ে লাথি মারল মেয়ে নিতারা, ভিডিও ভাইরাল

বাবার সঙ্গে দুষ্টুমি! অক্ষয় কুমারের মুখে সপাটে জোড়া পায়ে লাথি মারল মেয়ে নিতারা, ভিডিও ভাইরাল

পর্দায় যে অক্কিকে ডরায় তাবড় তাবড় গ্যাংস্টার, বাস্তবে সেই অক্ষয়কেই মেরে রীতিমতো ভ্যাবাচেকা খাইয়ে দিতে পারে একজন

  • Share this:

#মুম্বই: বলিটাউনের 'খিলাড়ি' অক্ষয় কুমার... তাঁর ঢিশুম-ঢিশুম মারে কুপোকাৎ ইয়া বড়-বড় ভিলেন! পর্দায় তাঁর মারকাটারি অ্যাকশন দেখে দর্শকাসনে সিটির চোটে কান ঠিক রাখা দায়! বাস্তব জীবনে ব্ল্যাক বেল্ট অক্ষয় কিন্তু নিতান্তই শান্ত মানুষ! টুইঙ্কল, মেয়ে নিতারা আর ছেলে আরভ-কে নিয়ে তাঁর মিষ্টি সংসার! কিন্তু এটা কি জানেন, পর্দায় যে অক্কিকে ডরায় তাবড় তাবড় গ্যাংস্টার, বাস্তবে সেই অক্ষয়কেই মেরে রীতিমতো ভ্যাবাচেকা খাইয়ে দিতে পারে একজন! কে সে? শুনলে অবাক হবেন!

ব্ল্যাক বেলট অক্ষয় কুমারকে বাস্তবে সত্যিই মেরে ঘাবড়ে দিতে পারেন তাঁর ছোট্ট মেয়ে নিতারা! বিশ্বাস হচ্ছে না তো? তবে ভিডিওটি দেখুন! ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, দোলনায় দোল খাচ্ছে নিতারা, সামনে দাঁড়িয়ে অক্কি! দুলতে দুলতে নিতাড়া জোড়া পায়ের লাথি মারল অক্কির মুখে! আচমকা লাথি খেয়ে অক্ষয় বেচারার ভ্যাবাচেকা হাল!

দেখুন সেই ভিডিও--

তবে ইচ্ছাকৃতভাবে নয়, জোরে দুলতে গিয়েই বাবাকে লাথি মেরে ফেলেন নিতারা। কাজের জায়গায় অক্ষয় আপাতত অক্ষয় ব্যস্ত আনন্দ এল রাইয়ের 'আতরঙ্গী রে'-র শ্যুটিংয়ে। সময়টাও খাসা যাচ্ছে খিলাড়ির। বলিউড হাঙ্গামায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এক লাফে নিজের পারিশ্রমিকটা অনেকটাই বাড়িয়ে ফেলেছেন অক্ষয় ! জানা গিয়েছে, এখন থেকে তিনি নাকি ছবি সই করলেই তাঁকে পারিশ্রমিক হিসেবে দিতে হবে ১৩৫ কোটি টাকা !

বিগত কিছু মাস ধরে প্রতি ছবির ক্ষেত্রে অল্প অল্প করে নিজের পারিশ্রমিক বাড়িয়ে গিয়েছেন অক্ষয় কুমার৷ সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি অক্ষয় তাঁর পারিশ্রমিক রেখেছিলেন ১১৭ কোটি টাকা ৷ সেখান থেকেই এবার এক লাফে ১৩৫ কোটি! বেশ কিছু বছর ধরেই দেখা গিয়েছে, বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন অক্ষয় ৷ আর সেই কারণেই পরিচালক থেকে প্রযোজক সবাই চাইছিলেন নিজেদের ছবিতে অক্ষয়কে নিতে ৷ বক্স অফিসের সেই কামালকে সঙ্গে নিয়েই অক্ষয় এবার দুরন্ত লাফ দিয়ে ফেললেন ৷

Published by: Rukmini Mazumder
First published: December 30, 2020, 7:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर