Home /News /entertainment /
অনুষ্কার মা হওয়ার দিনেই পাজামা পরে নতুন ছবি পোস্ট করলেন করিনা! ভাইরাল ছবি

অনুষ্কার মা হওয়ার দিনেই পাজামা পরে নতুন ছবি পোস্ট করলেন করিনা! ভাইরাল ছবি

মার্চেই মা হবেন করিনা কাপুর খান । গর্ভাবস্থার এই অ্যাডভান্স স্টেজে দিব্যি রিল্যাক্স মুডে সময় কাটাচ্ছেন বেবো ।

  • Share this:

    #মুম্বই: মা হতে চলেছেন বেবো । দ্বিতীয়বার সন্তানের জন্ম দেবেন ৪০ বছরের করিনা কাপুর খান । গত বছরের অগাস্ট মাস নাগাদ ডঙ্কা বাজিয়ে নিজেই সুখবরটি জানিয়েছিলেন তিনি । নতুন সদস্যের আগমণের অপেক্ষায় এখন দিন গুণছে পতৌদি পরিবার ।

    আজ, সোমবার সদ্যই সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা । কন্যা সন্তানের বাবা হয়েছেন বিরাট কোহলি । প্রায় একই সময়ে বি-টাউনের দুই হেভি ওয়েট তারকা বিরুষ্কা আর সইফিনা জানিয়েছিলেন তাঁদের পরিবারে নতুন সদস্য আসার খবরটা । অনুষ্কা তাঁর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন । এ বার পালা বেবোর । জানা গিয়েছে, সম্ভবত মার্চ মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন পতৌদি বেগম ।

    আর এই দুই জনপ্রিয় নায়িকার মা হওয়াকে কেন্দ্র করে যারপরনায় সরগরম বলিউড । বিরুষ্কার সদ্যোজাত মেয়ে ইতিমধ্যেই রীতিমতো সেলিব্রিটি । অন্যদিকে, নবাব পরিবারের নতুন অতিথিও লাইম লাইটে আসার অপেক্ষায় দিন গুনছে। আর গর্ভাবস্থার এই অ্যাডভান্স স্টেজে দিব্যি রিল্যাক্স মুডে সময় কাটাচ্ছেন বেবো । বহুদিন পর্যন্ত যদিও নিজের রেডিও টক-শোয়ের শ্যুটিং করেছেন । বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটও করেছেন তিনি । তবে আপাতত বিশ্রাম ।

    তাই সপ্তাহের প্রথম কাজের দিন সোমবারেও দিব্যি শীতের রোদ মেখে শুয়ে শুয়ে সেলফি তুলছেন করিনা । অন্য সময়, হাজার কাজের মধ্যে যা তিনি কল্পনাও করতে পারেন না । আর সে কারণেই ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘‘পাজামায় সোমবার । কী সুন্দর জীবন ।’’

    Published by:Simli Raha
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Pregnancy

    পরবর্তী খবর