• হোম
  • »
  • খবর
  • »
  • বিনোদন
  • »
  • BOLLYWOOD FOR BIRTHDAY GIRL ALIA BHATT BOYFRIEND RANBIR KAPOORS MOTHER NEETU KAPOOR AND SISTER RIDDHIMA KAPOOR SAHNI SHARED SPECIAL GREETINGS RC

বার্থডে গার্ল আলিয়াকে জন্মদিনে বিশেষ বার্তা রণবীরের মা ও দিদির, দেখুন

বার্থডে গার্ল আলিয়াকে জন্মদিনে বিশেষ বার্তা রণবীরের মা ও দিদির, দেখুন

আলিয়া, নীতু ও ঋদ্ধিমা।

তবে এ বছর আলিয়ার জন্মদিন নিয়ে কোনও সেলিব্রেশন হচ্ছে না। করছে না বয়ফ্রেন্ড রণবীরও। কারণ, রণবীর নিজে করোনা পজিটিভ হয়ে আপাতত গৃহবন্দি। তবে রণবীরের মা ও দিদি হবু 'পুত্রবধূ'-র জন্মদিনে বিশেষ বার্তা দিতে ভোলেননি।

  • Share this:

    #মুম্বই: আগের বছর একটি সাক্ষাৎকারে আলিয়া ভাটকে নিজের 'গার্লফ্রেন্ড' বলেই সম্বোধন করেছিলেন রণবীর কাপুর। তার পর থেকে তাঁরা যে প্রেম করছেন সে খবরে কার্যত সিলমোহর পড়ে গিয়েছে। সেই প্রেমিকারই সোমবার জন্মদিন, ২৮ বছরে পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তবে এ বছর আলিয়ার জন্মদিন নিয়ে কোনও সেলিব্রেশন হচ্ছে না। করছে না বয়ফ্রেন্ড রণবীরও। কারণ, রণবীর নিজে করোনা পজিটিভ হয়ে আপাতত গৃহবন্দি। তবে রণবীরের মা ও দিদি হবু 'পুত্রবধূ'-র জন্মদিনে বিশেষ বার্তা দিতে ভোলেননি।

    নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানি আলিয়ার জন্য ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। নীতু কাপুর আলিয়ার একটি আকর্ষণীয় ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে তাতে লিখেছেন, 'হ্যাপি বার্থডে সবচেয়ে কুল ও খুশি মেয়ে যাকে আমি চিনি। এভাবেই নিজের ইতিবাচক স্বভাব দিয়ে সকলকে অনুপ্রেরণা দিয়ে যেও, তোমাকে খুব ভালোবাসি।' অন্যদিকে, রণবীরের দিদি ঋদ্ধিমাও দারুণ সব ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছেন ভাইয়ের হবু 'স্ত্রী'-কে।

    নীতুর ইনস্টা পোস্ট। নীতুর ইনস্টা পোস্ট।

    ঋদ্ধিমা তাঁর পোস্টে লিখেছেন, 'আমরা তোমাকে খুব ভালোবাসি, একটা সুন্দরী পুতুল।' গত বছর এপ্রিলে ঋষি কাপুরের প্রয়াণের পর রণবীরের পরিবারের পাশে দেখা গিয়েছিল আলিয়াকে। তার পর থেকে বিভিন্ন সময় কাপুর পরিবারের নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এ সবের বেশ কিছুদিন আগে থেকেই রণবীর-আলিয়ার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হলেও, সর্বসমক্ষে এখনও প্রেমের কথা জানাননি দুই তারকার কেউই। তবে দুই পরিবারের ঘনিষ্ঠতাই প্রমাণ করে দেয়, কাপুর পরিবারের খুব শীঘ্রই সদস্য হতে চলেছেন আলিয়া।

    ঋদ্ধিমার পোস্ট ঋদ্ধিমার পোস্ট ঋদ্ধিমার পোস্ট ঋদ্ধিমার পোস্ট

    কাজের দিক থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে সামনেই দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। এই ছবিতে তাঁদের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন ও মৌনি রায়ও। সোমন কাপুর ও আনন্দ আহুজার বিয়েতে প্রথম একসঙ্গে প্রকাশ্যে দেখা গিয়েছিল রণবীর-আলিয়াকে। তবে রণবীর সোশ্যাল মিডিয়ার বাইরে আলিয়াকে জন্মদিনে কী বলেছেন তা এখনও জানা যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: