রিয়ার কামব্যাক! অবশেষে 'চেহরে' ছবির ট্রেলারে দেখা গেল অভিনেত্রীকে

রিয়ার কামব্যাক! অবশেষে 'চেহরে' ছবির ট্রেলারে দেখা গেল অভিনেত্রীকে

রিয়ার কামব্যাক! অবশেষে 'চেহরে' ছবির ট্রেলারে দেখা গেল অভিনেত্রীকে

পোস্টার ও টিজারে এই দেখা যায়নি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। তা নিয়ে বিতর্কের রেশ মিটতে না মিটতেই মুক্তি পেল আজ ট্রেলার। অবশেষে সেই ট্রেলারে দেখা গেল রিয়াকে।

  • Share this:

    #মুম্বই: আজ মুক্তি পেল বহু প্রতীক্ষীত ছবি 'চেহরে'-র প্রথম ট্রেলার। পোস্টার ও টিজারে এই দেখা যায়নি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। তা নিয়ে বিতর্কের রেশ মিটতে না মিটতেই মুক্তি পেল আজ ট্রেলার। অবশেষে সেই ট্রেলারে দেখা গেল রিয়াকে।

    চেহরে ছবিটিকে রিয়ার কামব্যাক ছবি হিসেবেই ধরা হচ্ছে। কারণ তাঁর প্রেমিক তথা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মিডিয়া থেকে দূরেই রয়েছেন তিনি। আইনি জটেও জর্জরিত হয়েছেন তিনি। তাই এই ছবিতে রিয়াকে দেখা যাবে এই আশায় রয়েছেন তাঁর ভক্তরা। পোস্টার ও টিজারে তাঁকে দেখতে না পাওয়ায় প্রশ্নও তুলেছিলেন অনেকে। আবার রিয়া অভিনয় করায় এই ছবি বয়কট করারও ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।

    'চেহরে' ছবির ট্রেলারটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে। দেখা যাচ্ছে, পাহাড়ে তুষারপাতের কারণে বিজ্ঞাপন সংস্থার এক আধিকারিক অমিতাভ বচ্চনের বাড়িতে। এই আধিকারিকের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাশমি। কিন্তু অমিতাভের বাড়িতে আশ্রয় নিয়েই যত বিপত্তির শুরু। এক অদ্ভুদ খেলায় অংশ নিয়ে ফেঁসে যান ইমরান।

    ট্রেলারের একদম শেষের দিকে দেখা যায় রিয়া চক্রবর্তীকে। তবে বলা ভাল, এক ঝলকের জন্যই তাঁকে ট্রেলারে দেখা যায়। এই ছবির ফার্স্ট লুক রিয়া শেয়ার করেছিলেন ২০১৯ এর জুলাই-তে। অর্থাৎ তখনও বিতর্কের সূচনা হয়নি। আর এই বিতর্কের জন্যই টিজার ও পোস্টার থেকে বাদ রাখা হয়েছে বলে মনে করা যাচ্ছে। এই বিষয়ে ছবির প্রযোজক উত্তর দিয়েছেন।

    প্রযোজক আনন্দ পণ্ডিত জানিয়েছেন এই মুহূর্তে রিয়াকে নিয়ে তাঁরা কোনও মন্তব্য করতে চান না। সঠিক সময়ে এলেই তাঁরা তাঁকে নিয়ে কথা বলবেন। তিনি বলছেন, আমরা বিষয়টি নিয়ে কোনও প্রতিক্রিয়া দিইনি কারণ এই সময়ে রিয়াকে নিয়ে কথা না বলার সিদ্ধান্ত নিয়েছি আমরা। ওর ব্যাপারে সমস্ত প্রশ্নের উত্তর দেব সঠিক সময়ে এলে। এই মুহূর্তে আমি এর চেয়ে বেশি কিছু বলতে পারব না।

    প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। সুশান্তের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন রিয়া। এর পরেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। এই তদন্তে মাদক যোগ বিরাট ভূমিকা নেয়। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া ও তাঁরা ভাই সৌভিক চক্রবর্তীকে। একমাস বন্দি থাকার পরে ছাড়া পান রিয়া। এর পরে চেহরে-র পরিচালক রুমি জানান. এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর