Priyanka Chopra: পরিচালকের বাড়িতে ডিনারে গিয়ে ৮ খানা রুটি খেলেন প্রিয়াঙ্কা! তার পর...

গুরিন্দর ও প্রিয়াঙ্কা।

পরিচালক প্রিয়াঙ্কাকে নিমন্ত্রণ করেছিলেন নৈশভোজের জন্য। বুধবার, পরিচালক গুরিন্দর প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে নেওয়া একটা সেলফি ছবি Twitter -এ শেয়া

  • Share this:

#মুম্বই: দেশি গার্ল এখন বিদেশেও নিজের রাজত্ব গুছিয়ে নিয়েছেন। অভিনেত্রী এখন ভীষণ ব্যস্ত তাঁর কাজ ও ঘর-সংসার নিয়ে। তবে সম্প্রতি প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) দেখা গেল পরিচালক গুরিন্দর চাড্ডা-এর (Gurinder Chadha) বাড়িতে। পরিচালক প্রিয়াঙ্কাকে নিমন্ত্রণ করেছিলেন নৈশভোজের জন্য। বুধবার, পরিচালক গুরিন্দর প্রিয়াঙ্কার সঙ্গে নেওয়া একটা সেলফি ছবি Twitter -এ শেয়ার করেন, পাশাপাশি এও জানান কতগুলি রুটি তাঁরা খেয়ে ফেলেছেন।

গুরিন্দর Tweet করে লেখেন। “পাঞ্জাবি এই পাওয়ার হাউসটি আয়োজিত হয়েছিল রাতের খাবারের জন্য কারণ তিনি বাড়িতে তৈরি ট্রেডিশনাল খাবার খেতে চেয়েছিলেন। ভর্তা ডাল কিমা! কতরকমের আইডিয়া বিনিময় এবং সার্পোট করা হয়েছে একে অপেরকে। আমি তাঁকে বহু বছর ধরে চিনি এবং তিনি সবসময় আমাকে অনুপ্রাণিত করেন। এমনকি এই দিন কথা বলতে বলতে আমরা ৮ খানা রুটিও খেয়ে ফেলেছি! @priyankachopra,” ওই ছবিটিতে, গুরিন্দর একটি সাদা রঙের টপ পরেছিলেন অন্যদিকে প্রিয়াঙ্কা সাদা-কালো স্ট্রিপ করা একটি জামা পরেছিলেন। গাছপালা ও ছোট ছোট কিছু ফ্ল্যাগের মাঝে তাঁরা এই ছবির জন্য পোজ দিয়েছিলেন।

Tweet-এর প্রতিক্রিয়া জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, “হা হা, আমরা রুটি গুনিনা! ধন্যবাদ তোমাকে কারণ, আমার মতো ঘরপ্রিয় দেশি মানুষ-কে তুমি নিমন্ত্রণ করেছ! অনেক ভালোবাসা তোমাকে এবং তোমার বাচ্চাদের. Xoxo @GurinderC”

২০১৭ সালে খবরে প্রকাশ পায় প্রিয়াঙ্কা ও গুরিন্দর একসঙ্গে কাজ করার পরিকল্পনা করেন। যদিও, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) এই গুজবকে অস্বীকার করে বলেছিলেন, যে তারা কেবল দেখা করেছিল সাধারণ কথোপকথনের জন্য। তবে নতুন করে আবার সেই গুঞ্জন উঠতেই পারে।

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে রামিন বাহরানির (Ramin Bahrani) দ্য হোয়াইট টাইগার (The White Tiger) ছবিতে, আদর্শ গৌরব (Adarsh Gourav) এবং রাজকুমার রাও-এর (Rajkummar Rao) সঙ্গে। এছাড়াও তাঁকে দেখা যাবে উই ক্যান বি হিরোস -এ (We Can Be Heroes) পিড্রো পাসকেলের (Pedro Pascal) সঙ্গে। এই মুহূর্তে অভিনেত্রীর হাতে একগুচ্ছ কাজ রয়েছে। পাশাপাশি তাঁকে আউটল্যান্ডার (Outlander) স্টার স্যাম হিউগান (Sam Heughan) এর সঙ্গে দেখা যাবে পরবর্তী রোম্যান্টিক ড্রামা টেক্সট ফর ইউ (Text For You)-তে। এই ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে সেলিন ডিওন (Celine Dion) কেও।

Published by:Raima Chakraborty
First published: