সুশান্ত-রিয়ার জীবন এবার সিনেমায়, এপ্রিলেই 'ন্যায়'-এর পথে প্রয়াত অভিনেতা

সুশান্ত-রিয়ার জীবন এবার সিনেমায়, এপ্রিলেই 'ন্যায়'-এর পথে প্রয়াত অভিনেতা
photo source collected

সুশান্তের জীবন নিয়ে তৈরি হল ছবি ‘ন্যায়:দ্য জাস্টিস’ (Nyay: The Justice)

  • Share this:

    #মুম্বই: ১৪ জুন বান্দ্রার ফ্র্যাট থেকে মেলে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ! প্রাথমিক তদন্তে পুলিশ বলেছিল, আত্মহত্যা করেছেন অভিনেতা! এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে! সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে গর্জে ওঠে অনুরাগী, পরিবার! মামলার তদন্তভার আসে সিবিআই-এর হাতে। কিন্তু আজও কোনও সদুত্তর মেলেনি! আত্মহত্যা না খুন ? আজও উত্তর ধোঁয়াশায়।

    সুশান্তের মৃত্যু পরবর্তী ঠিক যেন কোনও সিনেমার চিত্রনাট্য! কখনও ভিলেন হিসাবে উঠে আসছে রিয়া চক্তবর্তীর নাম, কখনও বা সন্দেহের তির যাচ্ছে সুশান্তের দিদির দিকে। তদন্ত চলতে চলতেই আবার ড্রাগের গন্ধ পায় সিবিআই। পৃথক মামলা শুরু করে এনসিবি। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন রিয়া ও তাঁর ভাই। মাদককাণ্ডে জেরা করা হয় দীপিকা পাডুকোন, রাকুল প্রীত সিং, সারা আলি খান-সহ বলিউডের বহু রাঘব বোয়ালদের!এবার সুশান্তের জীবন নিয়ে তৈরি হল ছবি ‘ন্যায়:দ্য জাস্টিস’ (Nyay: The Justice)। পরিচালক দিলীপ গুলাটি, ছবির শেষ শেডিউলের শ্যুটিং শেষ হয়েছে। সব ঠিক থাকলে এপ্রিলেই মুক্তি পাবে ছবি। 'নাগিন থ্রি' খ্যাত টেলি তারকা জুবের কে খানকে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতের চরিত্রে। রিয়া চক্রবর্তীর চরিত্রে অভিনয় করেচেন শ্রেয়া শুক্লা। দিশা সালিয়ানের চরিত্রে দেখা মিলবে বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগি সোমি খানকে। ছবিতে রয়েছেন আমন বর্মা ও বর্ষীয়ান অভিনেতা আসরানিও। ছবিটির প্রযোজনা করেছেন রাহুল শর্মা ও সরলা সারৌগি। প্রসঙ্গত, সরলা সারৌগির স্বামী অশোক সারৌগি সুশান্ত মৃত্যু কাণ্ডে তাঁর ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী।


    পরিচালক জানান, ‘ন্যায়:দ্য জাস্টিস’-এ রিয়া ও সুশান্ত, দুজনের জীবনেই ফোকাস করা হয়েছে। ফুটে উঠেছে দুজনের প্রেমের সম্পর্ক, লিভ-ইনের দিনগুলো। শুধু সুশান্তের ন্যায় নয়, রিয়ার ন্যায় নিয়েও কথা বলবে ‘ন্যায়:দ্য জাস্টিস’। যেহুতু সুশান্ত কাণ্ডে তদন্ত এখনও চলছে, ফলে রায় কী হবে, তা ছবির চিত্রনাট্যে রাখা হয়নি।''

    জুবের আরও জানান, তিনি ব্যক্তিগত ভাবে সুশান্তকে চিনতেন। তাঁরা একই জিমে যেতেন। একই সঙ্গে মার্শাল আটশ-এর ট্রেনিং নিতেন। গল্প-কথাও হত বিস্তর। দু'জনেই বালাজি টেলিফিল্ম-এর হবে কাজ করেছেন, ফলে সেই সূত্রেও পরিচিতি ছিল।

    Published by:Rukmini Mazumder
    First published: