CAA- এর প্রতিবাদে ফারহান আখতার ! আইন লঙ্ঘন করেছেন অভিনেতা, অভিযোগ IPS অফিসারের

CAA- এর প্রতিবাদে ফারহান আখতার ! আইন লঙ্ঘন করেছেন অভিনেতা, অভিযোগ IPS অফিসারের

মুম্বই পুলিশকে অ্যাকশন নিতে বলেন IPS অফিসার

  • Share this:

#মুম্বই: জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের উপর পুলিশি অত্যাচারের ঘটনার প্রতিবাদে উত্তাল গোটা দেশ! সরব বলিউডও। মুখ খুলেছেন আয়ুষ্মান খুরানা থেকে শুরু করে অনুরাগ কাশ্যপ, রাজকুমার রাও, পরিনীতি চোপড়া, আলিয়া ভাট! বাদ যাননি অভিনেতা-পরিচাক-লিরিসিস্ট ফারহান আখতারও।

দিল্লির জামিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর পুলিশের লাঠিচার্যের তীব্র পগরতিবাদ করে ১৯ ডিসেম্বর পালটা প্রতিবাদ কর্মসূচির ডাক দেন ফারআন আখতার। তিনি ট্যুইটে লেখেন--'' জেনে নিন কেন এই প্রতিবাদগুলি অত্যন্ত প্রয়োজনীয়। ১৯ তারিখ ক্রান্তি ময়দানে দেখা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একা প্রতিবাদ করার দিন আর নেই।''

ট্যুইটে ভারতের একটি ম্যাপও শেয়ার করেন ফারহান। কিন্তু ওই ম্যাপে জম্মু কাশ্মীরকে দেশের বাইরে পৃথক অংশ হিসেবে দেখানো হয়৷ বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই পালটা ট্যুইট করেন বলিউড অভিনেতা৷ বলেন, ভুল করে ভারতের ওই ম্যাপ তিনি শেয়ার করেছেন । জানান, জম্মু-কাশ্মীর ভারতের অবিচ্ছেদ্য অংশ ৷ এই ভুলের জন্য ক্ষমাও চেয়ে নেন 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর অভিনেতা ৷ ফারহানের ট্যুইটের পরপরই সিনিয়র আইপিএস অফিসার সন্দীপ মিত্তাল ফারহানের উদ্দেশ্যে ট্যুইটে জানান, অভিনেতা আইন লঙ্ঘন করেছেন। তিনি এও উল্লেখ করেন, ভুলটি অনাকাঙ্খিত নয়।  পুলিশকে যথাযথ পদক্ষেপ করতেও বলেন। 

পুরো খবর পড়ুন
अगली ख़बर