প্রেমিকের বুকে মাথা রেখে ছবি তুললেন ক্যাটরিনা, সন্দেহের তীর এই নায়কের দিকেই

প্রেমিকের বুকে মাথা রেখে ছবি তুললেন ক্যাটরিনা, সন্দেহের তীর এই নায়কের দিকেই
প্রেমে মজেছেন ক্যাট সুন্দরী । ছবি: ইনস্টাগ্রাম ।

প্রশ্ন হল নতুন বয়ফ্রেন্ডটি কে? লকডাউনের সময় থেকেই ঘোরাফেরা করছে একটি নাম । বলিউডের নব্য সেই প্রতিভার সঙ্গে মাঝেমধ্যেই ইতিউতি দেখা মিলছে ক্যাট সুন্দরীর ।

  • Share this:

    #মুম্বই: বলিউডে একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে । এই তো সবে চার হাত এক হল বরুণ ধাওয়ান আর নাতাশা দালালের । সাত পাকের লাইনে এখনও অপেক্ষা করছেন বেশ কিছু বলি তারকা । রণবীর কাপুর-আলিয়া ভাট থেকে শুরু করে অর্জুন কাপুর-মালাইকা আরোরা, শ্রদ্ধা কাপুর-রোহন শ্রেষ্ঠা.... এমনই আরও কত নাম ।

    তার সঙ্গে জুড়েছে নতুন একটি সম্পর্কের গল্পও । বলিপাড়ায় এখন কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফের নতুন প্রেমের কথা । সলমন খান, রণবীর কাপুরদের পিছনে ফেলে এখন অনেক পথ এগিয়ে এসেছেন ক্যাট । পুরনো সেই সব সম্পর্ক এখন অতীত । এ বার নতুন মোড়কে প্রেম ঝালিয়ে নেওয়ার পালা ।


    প্রশ্ন হল নতুন বয়ফ্রেন্ডটি কে? লকডাউনের সময় থেকেই ঘোরাফেরা করছে একটি নাম । বলিউডের নব্য সেই প্রতিভার সঙ্গে মাঝেমধ্যেই ইতিউতি দেখা মিলছে ক্যাট সুন্দরীর । সম্প্রতি নায়িকার একটি পোস্টে জল্পনা আরও বেড়েছে । পোস্টটি দেখে মনে হচ্ছে কাউকে জড়িয়ে ধরে রয়েছেন নায়িকা । যদিও অন্য কোনও ব্যক্তির মুখ সেখানে দেখা যায়নি । তবে অনুমান করা যায়, হলুদ রঙের যে জামাটির একাংশ ছবিতে দেখা যাচ্চে ঠিক তেমনই একটি জামা সম্প্রতি পরতে দেখা গিয়েছে অভিনেতা ভিকি কৌশলকে । ফলে চটপট দু’য়ে দু’য়ে চার করে ফেলেছেন নেটিজেনরা ।

    Published by:Simli Raha
    First published: