বিশ্বাস করুন বা না করুন, হৃত্বিকের দাবি তিনি সিঙাড়া খান!

হৃত্বিক রোশন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি গম্ভীর মুখের সাইড থেকে নেওয়া ছবি পোস্ট করেছেন হৃত্বিক। তাতে দেখা যাচ্ছে, মন দিয়ে ল্যাপটপে কিছু একটা পড়ছেন িতনি। আর সেই ছবির ভিতরের কাহিনি নিজেই ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হৃত্বিক রোশন। মাঝে মধ্যেই নিজের জীবনের টুকরো খবর শেয়ার করে নেন ফ্যানেদের সঙ্গে। তবে সম্প্রতি এক ফ্যানের প্রশ্নের জবাব দিয়ে সকলকেই চমকে দিয়েছেন অভিনেতা। ওই রকম সিক্স প্যাক অ্যাবস চেহারার সুদর্শন তারকা অভিনেতা নাকি সিঙাড়া খান। এবং সেটা খান যথেষ্ট গুরুত্ব সহকারে। কোনও দ্বিতীয় ব্যক্তি না, হৃত্বিক নিজেই জানিয়েছেন এ কথা।

    বিষয়টা খোলসা করে বলা যাক।

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি গম্ভীর মুখের সাইড থেকে নেওয়া ছবি পোস্ট করেছেন হৃত্বিক। তাতে দেখা যাচ্ছে, মন দিয়ে ল্যাপটপে কিছু একটা পড়ছেন িতনি। আর সেই ছবির ভিতরের কাহিনি নিজেই ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেতা। ছবির বিবরণে বলেছেন, 'সিরিয়াস মুখ দেখে বোকা হবেন না, ওটা মেন্যু দেখছি।' অর্থাৎ, অত্যন্ত গম্ভীর মুখ করে ল্যাপটপে খাবারের মেন্যু দেখছেন অভিনেতা। আর বিবরণের সঙ্গে দেওয়া হ্যাশট্যাগেই সমস্ত জল্পনার অবসান হয়েছে।

    হৃত্বিক ছবির হ্যাশট্যাগে রেখেছেন, #itakemyfoodveryseriously #missinmysamosas। অর্থাৎ, আমি খাবার খাই গুরুত্ব সহকারে, এবং সিঙাড়াকে মিস করছি। এই হ্যাশট্যাগ দেখে স্বাভাবিক ভাবেই ফ্যানেদের মনে প্রশ্ন জেগেছে, হৃত্বিক রোশন সিঙাড়া খান? এমনকী মনে প্রশ্ন জেগেছে অভিনেতার সহকর্মীদেরও। ছবির কমেন্টে অবাক হওয়ার ইমোজি শেয়ার করেছেন টাইগার শ্রফ ও প্রীতি জিন্টা। এক ফ্যান তো হৃত্বিককে প্রশ্নই করেছেন, 'আপনি চাইছেন আমরা বিশ্বাস করি যে আপনি সিঙাড়া খান?' অভিনেতার জবাব, 'তার চেয়ে ভালো আর কিছু রয়েছে?'

    কাজের দিক থেকে হৃত্বিককে শেষ দেখা গিয়েছে সিদ্ধার্থ আনন্দের 'ওয়ার' ছবিতে। বানী কাপুর ও টাইগার শ্রফের সঙ্গে করা ওই অ্যাকশন ছবি দর্শকরাও দারুণ প্রশংসা করেছিলেন। এর পর তাঁকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' ছবিতে। পাইপলাইনে রয়েছে 'কৃশ' ফ্র্যাঞ্চাইজির পরের ছবিও।

    Published by:Raima Chakraborty
    First published: