Home /News /entertainment /
প্রবল রোষের মুখে ‘কফি উইথ করণ’! পরবর্তী এপিসোড বাতিলের ভাবনা শুরু?

প্রবল রোষের মুখে ‘কফি উইথ করণ’! পরবর্তী এপিসোড বাতিলের ভাবনা শুরু?

এই শোয়েই এসে স্টার কিডরা সুশান্তের সম্পর্কে নানান অপমানজনক মন্তব্য করেছিলেন । সেই ভিডিও ক্লিপিংস প্রবল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: বারবার ঘুরে ফিরে আসছে এই নামটাই । ‘মুভি মাফিয়া’, ‘নেপোটিজমের প্রবর্তক’ নামে একের পর এক বিদ্বেষ আছড়ে পড়ছে পরিচালক-প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে । এই অবস্থায় দাঁড়িয়ে করণ জোহরের একসময়ের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এর পরবর্তী এপিসোড অর্থাৎ সিজন ৭ আসবে কিনা তাই নিয়েই প্রশ্ন উঠছিল ।

    শোনা যাচ্ছে, নেটিজেনদের একটা বড় অংশ ব্যাপক ক্ষোভ উগড়ে দিয়েছেন করণের ‘কফি উইথ করণ’ শোয়ের বিরুদ্ধে । এই শোয়েই এসে স্টার কিডরা সুশান্তের সম্পর্কে নানান অপমানজনক মন্তব্য করেছিলেন । সেই ভিডিও ক্লিপিংস প্রবল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

    বিভিন্ন এপিসোডে এসে সোনম কাপুর থেকে আলিয়া ভাটরা সুশান্তকে ব্যঙ্গ করেছেন । তাতে সামিল হতে দেখা গিয়েছে করণকেও । ফলে রোষের মুখে পড়তে হয়েছে করণ-সহ তাঁর জনপ্রিয় চ্যাট শো’কেও ।

    ফলে চ্যানেল কর্তৃপক্ষ এই শোয়ের পরবর্তী এপিসোড এই মুহূর্তে আনতে চাইছে না বলেই জানা যাচ্ছে । তবে এই বিষয়ে চ্যানেলের তরফে কোনও অফিসিয়াল স্টেটমেন্ট এখনও পাওয়া যায়নি ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Karan johar, Koffee With Karan, Koffee With Karan season 7

    পরবর্তী খবর