Shehnaz-Sidharth: এবার কি বড় পর্দায় জুটি বাঁধছেন শেহনাজ-সিদ্ধার্থ? মুখ খুললেন অভিনেত্রী

এবার কি বড় পর্দায় জুটি বাঁধছেন শেহনাজ আর সিদ্ধার্থ? মুখ খুললেন অভিনেত্রী!

ফলে ভক্তদের মধ্যে একটাই প্রশ্ন দু'জনের মধ্যে কি আদৌ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, না কি তার থেকেও আরও বেশি কিছু?

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৩ (Big Boss 13)-তে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজ গিলকে ( Shehnaaz Kaur Gill) একসঙ্গে দেখেছিলেন দর্শকরা। এই জুটিকে কখন একসঙ্গে ঝগড়া করতে দেখা গিয়েছিল, কখনও আবার রোম্যান্স করতে। যদিও এই সম্পর্ককে বরাবরই বন্ধুত্বতার আখ্যা দিয়েছেন দুই তারকা। বিগ বস শেষ হয়ে যাওয়ার পরেও দু'জনের মধ্যে সম্পর্ক অটুট রয়েছে। এখনও মাঝেমধ্যেই তাঁরা দেখা করেন, সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলোও করে রেখেছেন। ফলে ভক্তদের মধ্যে একটাই প্রশ্ন দু'জনের মধ্যে কি আদৌ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, না কি তার থেকেও আরও বেশি কিছু?

যদিও এই প্রশ্নের উত্তর এখনও পাননি নেটিজেনরা। তবে সম্প্রতি পঞ্জাব দি গুড়ি শেহনাজ Instagram-এ লাইভ এসেছিলেন। সেখানে ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। এই সেশনে একজন ইউজার তাঁকে বলেন, সিড এবং তাঁকে দু'জনকে একসঙ্গে খুব সুন্দর দেখতে লাগে। জবাবে শেহনাজ ধন্যবাদ জানান। সেই সময় আরও একটি প্রশ্ন আসে। একজন জিজ্ঞেস করেন, দু'জনকে একসঙ্গে কবে ছবিতে অভিনয় করবেন? উত্তরে শেহনাজ জানান, যদি কোনও পরিচালকের এই জুটি পছন্দ হয়, তাহলে নিশ্চয়ই সেই ছবিতে অভিনয় করবেন তাঁরা। একই সঙ্গে তিনি সিদ্ধার্থের আপকামিং ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল ৩ (Broken But Beautiful 3)-এর জন্য শুভেচ্ছাও জানান।

প্রসঙ্গত, টেলিঅভিনেতা সিদ্ধার্থ শুক্লা ডিজিটাল ডেবিউ করতে চলেছেন খুব শীঘ্রই ব্রোকেন ওয়েব সিরিজের তৃতীয় পর্বে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ট্রেলার। যেখানে একদমই অন্য ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে। ওটিটি প্লাটফর্ম অল্ট বালাজিতে ব্রোকেন বাট বিউটিফুল ৩ রিলিজ করবে ২৯ মে। বালিকা বধূ (Balika Badhu) খ্যাত সিদ্ধার্থ শুক্লা কিন্তু বড়পর্দায় ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। ২০১৪ সালে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ( Humpty Sharma ki Kulhania) ছবিতে বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং আলিয়া ভাট (Alia Bhatt)-এর মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ছোটপর্দার এই হার্টথ্রব। এর পর অবশ্য সে ভাবে সিনেমাতে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি।

অন্যদিকে শেহনাজ গিলকে বিগ বস সিজন ১৩-এর পর সে ভাবে কোথাও দেখা যায়নি। যদিও বেশ কিছু মিউজিক ভিডিওতে তিনি কাজ করেছেন। তবে এখনও অভিনয় জগতে ডেবিউ হয়নি তাঁর। তবে তাতে কিন্তু জনপ্রিয়তার বিব্দুমাত্র ভাটা পড়েনি। বরং নেটদুনিয়ায় তাঁর ভক্তদের সংখ্যা চড়চড়িয়ে বেড়ে যাচ্ছে।

Published by:Swaralipi Dasgupta
First published: