বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সেলফি তুলতে গিয়ে করোনা বিধি ভেঙে তছনছ, নেট দুনিয়ায় ভাইরাল ভিকি কৌশলের ভিডিও! দেখুন...

সেলফি তুলতে গিয়ে করোনা বিধি ভেঙে তছনছ, নেট দুনিয়ায় ভাইরাল ভিকি কৌশলের ভিডিও! দেখুন...

সম্প্রতি ভিকি কৌশলের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

  • Share this:

#মুম্বই: জাতীয় পুরস্কার পাওয়া অভিনেতা তো তিনি বটেই! কিন্তু জাতির কাছে আদর্শের বার্তা, যা দেখা যাচ্ছে, কেবল ছবির পর্দাতেই দিয়ে থাকেন উরি, রাজির মতো ছবির নায়ক ভিকি কৌশল! হয়েছে কী, সম্প্রতি ভিকি কৌশলের একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে যে ভিকি একটি গাড়ির ভিতরে বসে আছেন। খুব সম্ভবত তিনিই চালাচ্ছেন গাড়িটা। কিন্তু তাঁকে ফেস মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে না!

এই জায়গায় এসে নায়ককে ছাড় দেওয়াই যায়। ফেস মাস্ক পরে না থাকলেও বেশ বড় এক ডিজাইনার স্কার্ফ বা রুমাল দিয়ে তিনি বেশ করে নাক এবং মুখ ঢেকে রাখতে ভোলেননি। কিন্তু তার পরে যে কাণ্ড একের পর এক ঘটতে থাকল, প্রশ্ন দেখা দিচ্ছে সেটা নিয়েই!

View this post on Instagram

Well convinced and that cute selfie of #VickyKaushal 😜

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সেই ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে যে প্রথমে এক ভক্ত এসে ভিকির সঙ্গে একটা সেলফি তোলার অনুরোধ করেন। এই মর্মে তিনি ভিকিকে মুখ দেখানোর অনুরোধ জানান। প্রথমে একটু গাঁইগুঁই করলেও দেখা যাচ্ছে যে শেষ পর্যন্ত নায়ক রাজি হয়ে গিয়েছেন। ভক্তের হাত থেকে ফোনটা নিয়ে মুখঢাকা সামান্য নামিয়ে সেলফি তুলে আবার ফোনটা ফেরত দিয়েছেন।

আর তার পরেই ক্রমাণ্বয়ে আরও অনেক ভক্ত সেলফি তোলার আবেদন নিয়ে ভিড় করেছেন নায়কের গাড়ির সামনে। এঁদের কাছ থেকেও একই ভাবে ফোন নিয়ে সেলফি তুলেছেন ভিকি, যদিও পরের বারে আর মুখের ঢাকা নামাননি! এটা ঠিক তাঁর ফেস মাস্ক না পরাটা এখানে কোনও ব্যাপার নয়। কেন না, নাক আর মুখ তো ভালো করে ঢেকেই রেখেছেন নায়ক। কিন্তু অন্যের ফোন নিজের হাতে নেওয়া, শারীরিক দূরত্ববিধি বজায় না রাখা- এগুলোকে কী ভাবে ব্যাখ্যা করা যায়?

সমস্যার ব্যাপার এই যে বার বার বলিউডের নানা তারকাকে কোভিড ১৯-এর নিয়মবিধি ভাঙতে দেখা যাচ্ছে। এর আগে যেমন ফেস মাস্ক ছাড়া অহনা কামরাকে জগিং করতে দেখা গিয়েছিল। তা হলে কি এটাই ধরে নিতে হবে যে বলিউডের বেশিরভাগ নায়ক এবং নায়িকাদের দায়িত্বশীলতার পরিচয় শুধু রুপোলি পর্দাতেই সুলভ হয়?

Published by: Shubhagata Dey
First published: October 31, 2020, 6:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर