Family Man: মুম্বইতে এসে আর্থিক অনটনে পড়েছিলেন ফ্যামিলি ম্যান-এর অভিনেতা! খুব কঠিন সময় সামনে আনলেন

ছবি- সংগৃহীত

আতঙ্কবাদী সাজিদের ভূমিকায় অভিনয় করে মানুষকে মুগ্ধ করেছেন অভিনেতা শাহাব আলি। রাতারাতি এই ওয়েব সিরিজে অভিনয় করে ভক্তের সংখ্যা বেড়েছে শাহাবের।

  • Share this:

    #মুম্বই: আমাজন প্রাইমের (Amazon Prime) ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যানে (Family man) আতঙ্কবাদী সাজিদের ভূমিকায় অভিনয় করে মানুষকে মুগ্ধ করেছেন অভিনেতা শাহাব আলি। রাতারাতি এই ওয়েব সিরিজে অভিনয় করে ভক্তের সংখ্যা বেড়েছে শাহাবের। কিন্তু এই শোয়ের আগে সাজিদ তথা শাহাব আলির জীবন মো‌টেই মসৃণ ছিল না। আর্থিক ভাবে বেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি।

    আর্থিক দিক থেকে তিনি এতটাই সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন যে, মুম্বইতে অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিতে হয়। ফের তাঁকে দিল্লি ফিরে যেতে হয়েছিল। ফ্যামিলি ম্যান-এ অভিনয় করার আগে মঞ্চে অভিনয় করেছেন তিনি। একটি সাক্ষাৎকারে শাহাব জানিয়েছিলেন, তিনি খুবই মধ্যবিত্ত পরিবারের একজন মানুষ। মঞ্চে দুটি বড় প্রোডাকশনে অভিনয় করার পরে আর্থিক ভাবে স্বাবলম্বী হন।

    সংবাদমাধ্যমের কাছে শাহাব বলছেন, "ফ্যামিলি ম্যান মুক্তি পাওয়ার আগে আমি পরিস্থিতিতে ছিলাম। আমার সব কাজ বন্ধ হয়ে যায়। আমি মুম্বইয়ের ফ্ল্যাট ফাঁকা করে বাড়িতে ফিরে আসি। এখনও আমি বাড়িতেই আছি। সিজন ২ মুক্তি পেয়েছে। আশা করছি এবার বিষয়গুলি পরিবর্তন হবে।"

    শাহাব আরও বলেন, "আমি খুবই সাধারণ পরিবার থেকে এসেছি। আর্থিক দিক থেকে সবসময়ই সমস্যা ছিল। এখনো আছে। হাতে কী কাজ রয়েছে তার উপরেই নির্ভর করে। আরো বেশি কাজ দরকার। সেটা সব ভালো হবে। দুটি মিউজিক্যাল শো আমায় কিছুটা স্বস্তি দিয়েছিল। আমি পরিবারকে সাহায্য করতে পেরেছিলাম এবং নিজের স্বপ্নের জন্যও কিছু করতে পেরেছিলাম। আমি মুম্বই আসতে চাইতাম। কিন্তু জানতাম, আমি চালাতে পারব না। মুম্বইতে চলে আসা আমার কাছে বড় পদক্ষেপ ছিল।"

    প্রসঙ্গত, ফ্যামিল ম্যান ওটিটি দর্শকদের মধ্যে ভালো সাড়া ফেলেছে। দুটি সিজনেই নজর কেড়েছেন শাহাব। যদিও পরবর্তী সিজনে আর দেখা যাবে না শাহাবকে কারণ দ্বিতীয় সিজনে তাঁর চরিত্রটির মৃত্যু হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: