প্রবল উত্তেজনায় মা করিনার সামনেই কাচের দরজায় সজোরে ধাক্কা খেল তৈমুর! তারপর.....

প্রবল উত্তেজনায় মা করিনার সামনেই কাচের দরজায় সজোরে ধাক্কা খেল তৈমুর! তারপর.....

ছবি শিকারীদের হাত থেকে বাঁচতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়তে হল ছোট্ট তৈমুরকে । দেখুন ভাইরাল ভিডিও---

ছবি শিকারীদের হাত থেকে বাঁচতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়তে হল ছোট্ট তৈমুরকে । দেখুন ভাইরাল ভিডিও---

  • Share this:

    #মুম্বই: বয়স তার এখন সবে চার । সদ্যই বড় দাদা হয়েছে তৈমুর আলি খান পতৌদি । সে জন্যই কি এত আনন্দিত আর উত্তেজিত সে? নাকি নিছকই ছেলেমানুষি? এই বয়সে অবশ্য এমনটাই দস্তুর ।

    যদিও সে বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড । বাবা-মা দু’জনেই স্বনামধন্য পরিবারের বংশধর । ছোট থেকেই তৈমুর তাই পাপারাৎজিদের নয়নের মণি । তার জন্মের পর থেকেই তুমুল জনপ্রিয় ছোট্ট টিম । বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ফোটোশিকারীদের ফ্ল্যাশের ঝলকানি, সংবাদ মাধ্যমের ঘিরে ধরা...এ সবের সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছে তৈমুর । কিন্তু শিশু মন সব সময় কী মানতে চায়? অনেক সময়ই দেখা যায়, এই অতিরিক্ত জনপ্রিয়তায় বিরক্ত হচ্ছে সে । ছবি তুলতে প্রবল অনিহা । শুধু তাই নয়, বহু সময়ই মা, বাবার ছবিও সে তুলতে দিতে চায় না ।

    সেই ছবি শিকারীদের হাত থেকে বাঁচতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়তে হল টিমকে । যদিও মারাত্মক কিছু ঘটেনি, অল্পের উপর এ যাত্রায় রক্ষা পাওয়া গিয়েছে । কিন্তু একটু বেকায়দা হলেও বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত । গতকাল, বৃহস্পতিবার ছিল করিশ্মার মেয়ে সামাইরার ১৬ বছরের জন্মদিন । মাসতুতো দিদির বার্থ ডে সেলিব্রেশনের জন্য মা করিনা এবং দিদা ববিতার সঙ্গেমাসি করিশ্মার বাড়িতে এসেছিল তৈমুর ।

    গাড়ি থেকে নেমেই ফোটোগ্রাফারদের উদ্দেশ্যে হাত নাড়তে থাকেন সদ্য মা হওয়া করিনা । হাল্কা আকাশি রঙা কাফতানে তাঁকে সুন্দর লাগছিল । এর কিছুক্ষণ পরেই গাড়ি থেকে নেমে আসে তৈমুর । পিছন পিছন আসেন ববিতাও । কিন্তু ফোটোগ্রাফারদের দেখেই ছুটে পালাতে যায় খুদে । সামনে কী আছে তা দেখার অত সময় ছিল না তার হাতে । ফলে যা হওয়ার তাই হল । একটি কাচের দরজা ছিল সামনে । ছুটে পালাতে গিয়ে ওই কাচের দরজায় সজোরে ধাক্কা খায় তৈমুর । সঙ্গে সঙ্গে অবশ্য করিনা তার হাত ধরে ফেলেন । তবে স্বস্তির খবর, তৈমুরের আঘাত তেমন মারাত্মক নয় । ফলে প্রাথমিক চিকিৎসার পরেই সে সুস্থ হয়ে গিয়েছে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর