'মার্ডার' ছবির ঘনিষ্ঠ দৃশ্য দেখে সাংঘাতিক কাজ করেছিলেন, স্ত্রীর সম্পর্কে বলেছিলেন ইমরান

'মার্ডার' ছবির ঘনিষ্ঠ দৃশ্য দেখে সাংঘাতিক কাজ করেছিলেন, স্ত্রীর সম্পর্কে বলেছিলেন ইমরান

'মার্ডার' ছবির দৃশ্য দেখে আঁচড়ে রক্ত বের করে দিয়েছিলেন, স্ত্রীর সম্পর্কে বলেছিলেন ইমরান

বহু অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেতা ইমরান হাশমি। কিন্তু একের পর এক অভিনেত্রীর সঙ্গে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যতে অভিনয় নিয়ে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন তাঁর স্ত্রী পরভিন শাহানি?

  • Share this:

    #মুম্বই: অভিনয় জগতে সিরিয়াল কিসার হিসেবেই পরিচিত চিনি। বহু অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেতা ইমরান হাশমি। কিন্তু একের পর এক অভিনেত্রীর সঙ্গে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যতে অভিনয় নিয়ে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন তাঁর স্ত্রী পরভিন শাহানি? সংবাদমাধ্যমের কাছে নিজেই জানিয়েছিলেন ইমরান।

    তাঁকে জিজ্ঞাসা করা হয় পর্দায় অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করা নিয়ে তিনি কতটা নিজের স্ত্রীকে বলতেন। উত্তরে ইমরান বলেছিলেন, আমি ওকে ছবিগুলির দৃশ্য সম্পর্কে বলি না। তবে ছবিটা সম্পর্কে বলি ওকে। ও ছবির খুঁটিনাটি বিশদে শোনে না। ও সিনেমা দেখতে খুব ভালোবাসে। কিন্তু ও গ্ল্যামার ওয়ার্ল্ডে মুগ্ধ নয়। ওর নিজস্ব একটা জীবন আছে।

    অন্তরঙ্গ দৃশ্য নিয়ে স্ত্রীর সমস্যা রয়েছে কিনা জিজ্ঞাসা করা হলে ইমরান বলেছিলেন, হয়তো ওর সমস্যা হয়। কিন্তু ও বোঝে এটা আমার পেশার জায়গা। আমার পেশা এটাই দাবি করে। ও এসবে নাক গলায় না।

    কিন্তু মার্ডার ছবিকে ঘনিষ্ঠ দৃশ্য দেখে তাঁর স্ত্রী পরভিন কেমন প্রতিক্রিয়া দিয়েছিলেন তা ২০১৪ সালে কফি উইথ করণ-এ বলেছিলেন তিনি। পরভিন নাকি জানতেন না ছবিতে এই দৃশ্যগুলি রয়েছে। আর তাই ছবিটি দেখে উদ্বিগ্ন হয়ে ইমরানকে আঁচড়ে দিয়েছিলেন তিনি। তার পরে নাকি ইমরানের হাত দিয়ে রীতিমতো রক্ত বেরোচ্ছিল বলে জানিয়েছিলেন অভিনেতা।

    প্রথম প্রথম পরভিনের এই ধরনের দৃশ্য নিয়ে নাকি সমস্যা ছিল। পরে তাঁরা একটি সহাবস্থানে আসেন। ঠিক হয় এই ধরনের দৃশ্যে অভিনয় করার জন্য স্ত্রীকে নিয়মিত শপিং করতে নিয়ে যাবেন ইমরান। এই শর্তেই সমস্যার সমাধান হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর