বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন ওঁকে কাছে পেয়েছিলাম: অনুষ্কা

বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন ওঁকে কাছে পেয়েছিলাম: অনুষ্কা

একজন ব্যস্ত তাঁর অভিনয়ের দুনিয়া নিয়ে । আর একজন টিমের সঙ্গে ঘুরে বেড়ান গোটা পৃথিবী । একসঙ্গে তাঁদের সময় প্রায় কাটানো হয় না বললেই চলে ।

  • Share this:

#মুম্বই: দু’জনেই নিজের নিজের কাজে বড্ড ব্যস্ত । একজন ব্যস্ত তাঁর অভিনয়ের দুনিয়া নিয়ে । বছরের বেশিরভাগ সময়টা তাই কাটে মুম্বইতেই । আর একজন টিমের সঙ্গে ঘুরে বেড়ান গোটা পৃথিবী । দেশের হয়ে ২২ গজে দাঁড়ান ব্যাট হাতে । একসঙ্গে তাঁদের প্রায় থাকা হয় না বললেই চলে । আবার একসঙ্গে থাকলেও প্রচণ্ড ব্যস্ত জীবনে কোয়ালিটি টাইম কাটানোর ফুরসত মেলে না ।

সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অনুষ্কা নিজেই স্বীকার করলেন সে কথা । নায়িকা বললেন, বিয়ের পর প্রথম ছ’মাসে মাত্র ২১ দিন বিরাটকে কাছে পেয়েছিলেন তিনি । ‘‘বিরাট সব সময় কাজে ব্যস্ত থাকত । আমি দিন গুনে রাখতাম । প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন ওঁকে কাছে পেয়েছিলাম । তাই যখনই আমরা একে অপরের সঙ্গে দেখা করতে যেতাম, সেটাই ছিল আমাদের কাছে ভ্যাকেশন’’, জানালেন তিনি ।

 
View this post on Instagram
 

Self - isolation is helping us love each other in all ways & forms

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ওই একই সাক্ষাৎকারে বিরাট আবার জানালেন, তিনি যেন অনুষ্কাকে শুধু কয়েক বছর নয়, বহু জন্ম ধরে চেনেন । যখনই তাঁরা একসঙ্গে হন, সেখানে শুধুই ভালবাসা আর ভালবাসাই থাকে ।

লকডাউন যেন বিরুষ্কার জীবনে আশীর্বাদের মতই এসেছে । একসঙ্গে দারুন সময় কাটাচ্ছেন তাঁরা । একসঙ্গে সিনেমা-ওয়েব সিরিজ দেখা, ছাদে উঠে ক্রিকেট খেলা...সব মিলিয়ে দূর্দান্ত সময় কাটাচ্ছেন তাঁরা ।

Published by: Simli Raha
First published: July 7, 2020, 6:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर