Home /News /entertainment /
Raj Kundra: পর্ন কাণ্ডে এবার নাম জড়ালো 'দুপুর ঠাকুরপো'-র অভিনেত্রীর! রাজ কুন্দ্রা সম্পর্কে কী বললেন ফ্লোরা সাইনি

Raj Kundra: পর্ন কাণ্ডে এবার নাম জড়ালো 'দুপুর ঠাকুরপো'-র অভিনেত্রীর! রাজ কুন্দ্রা সম্পর্কে কী বললেন ফ্লোরা সাইনি

পর্ন ছবি তৈরি এবং সেগুলি মোবাইল অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এই ঘটনা নিয়ে জলঘোলা চলছে। ঘটনায় নাম জড়িয়েছে অভিনেত্রী ফ্লোরা সাইনির।

  • Share this:

    #মুম্বই: পর্ন ছবি তৈরি এবং সেগুলি মোবাইল অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এই ঘটনা নিয়ে জলঘোলা চলছে। ঘটনায় নাম জড়িয়েছে অভিনেত্রী ফ্লোরা সাইনির। কারণ শোনা যাচ্ছে রাজকুন্দ্রা এবং তার সঙ্গী উমেশ কামাত তাঁদের অ্যাপ এর একটি আসন্ন গানের ভিডিওর জন্য ফ্লোরাকে কাস্ট করার কথা ভেবেছিলেন। কিন্তু বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিনেত্রী নিজেই।

    একটি ভিডিও করে ফ্লোরা বলেছেন যে রাজ কুন্দ্রাদের সঙ্গে তাঁর কোনওরকম যোগাযোগ নেই। তাঁদের আসন্ন প্রজেক্টে কাদের কাস্ট করার কথা তাঁরা ভাবছিলেন সেই ব্যাপারেও তিনি ওয়াকিবহাল নন। ফ্লোরা জানিয়েছেন তিনি কখনো রাজ কুন্দ্রার সঙ্গে কথাই বলেননি। অকারণে বিতর্কে তাঁর নাম জড়ানো হচ্ছে।

    View this post on Instagram

    A post shared by Flora Saini (@florasaini)

    তিনি বলছেন, "কাস্টিং এর লোকজন এমনিতে ফোন করে। এরা ফোন করে আমায় বলেছিল, হটশট অ্যপে ওয়েব সিরিজ হচ্ছে। আপনি কি আগ্রহী? আমি সেটা না করে দিয়েছিলাম। নতুন প্ল্যাটফর্মের জন্য আমি কাজ করি না কারণ তাঁরা যে ধরনের কনটেন্ট বানায় এবং কম বাজেট থাকে। আমি কাজ পাওয়ার জন্য অত উদগ্রীব নই।"

    ফ্লোরা আরো বলেন যে, পর্ন কেসের সঙ্গে কার নাম জড়িয়ে তাকে অপমান করা হচ্ছে। যেহেতু তিনি চলচ্চিত্র জগতের কোন পরিবারের অংশ নন তাই তার নাম জড়ানো হচ্ছে বলে অভিযোগ। ফ্লোরা জানান তিনি এই ধরনের পাবলিসিটি চান না। প্রসঙ্গত ফ্লোরা সাইনি ওয়েব দুনিয়ার যথেষ্ট পরিচিত মুখ। 'গন্দি বাত' এবং বাংলার 'দুপুর ঠাকুরপো' সিজন ৩ ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Raj Kundra, Shilpa Shetty

    পরবর্তী খবর