Deepika Padukone: ইনস্টায় দীপিকার অল গ্রিন লুক, খরচ জানলে মাথা ঘুরে যাবে

Deepika Padukone: ইনস্টায় দীপিকার অল গ্রিন লুক, খরচ জানলে মাথা ঘুরে যাবে

দীপিকা পাডুকোন

সম্প্রতি বলিউড ডিভা দীপিকা পাডুকোন (Deepika Padukone)-এর একটি ছবি ভাইরাল হয়।

  • Share this:

#মুম্বই: দামী জামা, দামী ব্র্যান্ড বা দামী অ্যাকসেসরিজ সেলেবদের কাছে জল ভাত। ব্যান্ড ছাড়া পোশাক তাঁদের মানায় না। মানালেও স্টেটাস মেইনটেন করতে একটু তো খরচ করতেই হয়। কিন্তু তাঁদের পোশাক বা স্টাইলিংয়ের দাম শুনলে মধ্যবিত্তের খানিক মাথা ঘুরতে পারে। কারণ যে জামা প্য়ান্ট কিনতে খুব বেশি হলে আমাদের ৫০০০ টাকা খরচ হতে পারে, সেই জামা প্যান্টই কয়েক লক্ষ টাকায় কেনেন তাঁরা। আর তাই তো রাস্তাঘাটে ব্যানারে তাঁদের স্টাইল স্টেটমেন্টই আমরা ফলো করে থাকি। তাক লাগানো সৌন্দর্য আর নতুন নতুন পোশাকের স্টাইলে নজর কাড়েন তাঁরা।

সম্প্রতি বলিউড ডিভা দীপিকা পাডুকোন (Deepika Padukone)-এর একটি ছবি ভাইরাল হয়। যা নিয়েই এত কথা। কারণ সেই ছবি নিয়ে রীতিমতো চর্চা শুরু হয় ফ্যাশন ইন্ডাস্ট্রিতে। বহু মানুষ ছবিটি লাইক ও শেয়ার করেন। কথা হয় পোশাক নিয়েও।

ছবিটিতে দীপিকাকে একটি সবুজ লেদার প্যান্ট ও পিস্তা সবুজ রঙের ক্রপ কার্ডিগানের দেখা যায়। ছবিটি Instagram-এ পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। এমনিতে তাঁর ভক্তের সংখ্যা গুনে শেষ করা মুশকিল, তার উপরে এমন ছবি, ফলে লাভ রিয়্যাক্টে ভরে যায় কমেন্ট সেকশন। এই পোশাকের সঙ্গে পেয়ার করা নাইকি জুতো ও স্মোকি আই লুক দারুণ কমপ্লিমেন্ট করে পুরো সাজটিকে।

তবে, তাঁর পোশাক নিয়ে শুরু হয় চর্চা। জানা যায়, যে প্যান্টটি পরে তিনি ছবি তুলেছেন, তার দাম ভারতীয় মুদ্রায় ৭১,৫৫২ টাকা। যে টপটি তিনি পরেছিলেন সেটি ফ্রান্সের এক ফ্যাশন ডিজাইনারের তৈরি করা। নাম ফ্রেঞ্চ ফ্যাশন হাউজ জ্যাকোয়েমাস। দাম ১৯,৫৭৩। দুই মিলিয়ে তাঁর পোশাকের মোট দাম দাঁড়াল ৯০ হাজার।

বিভিন্ন রিপোর্ট থেকে জানা যাচ্ছে, যে লুজ প্যান্টটি তিনি পরেছিলেন সেটি ইজরায়েলের ব্র্যান্ড ডোডো বার অর থেকে নেওয়া। এই ব্র্যান্ডটি ২০১৪ সালে অভিনেত্রী ডোরিত বার অর প্রতিষ্ঠা করেছিলেন।

Instagram-এ ছবিটি শেয়ার করে দীপিকা লেখেন, মি রানিং ফ্রম আলফানসো ম্যাঙ্গোস, অর অ্যান আই? যা ইতিমধ্যেই ১.৫ মিলিয়ন লাইক এসেছে। ৩ হাজার কমেন্ট পড়েছে। কমেন্ট করেন নভ্যা নভেলি নন্দাও (Navya Naveli Nanda)। বাদ যাননি স্মৃতি কিরন (Smriti Kiran)। তিনি লেখেন, আপনি যা পরেছেন আমার সত্যিই খুব ভালো লেগেছে!

Written By: Gargi Das

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর