• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DITIPRIYA ROY I WISH I WILL ALWAYS KEEP HIM AWAY FROM SOCIAL MEDIA DITIPRIYA ROY SAID ON INTERVIEW SR

Ditipriya Roy: কোনও দিন প্রেম করলে তাঁকে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রাখব: দিতিপ্রিয়া

কয়েক দিন আগেই যে রানিমা’র অনস্ক্রিন নাতি ‘ভূপালে’’র সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল, তার কী পরিণতি হল... নিজের মুখেই জানালেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)

কয়েক দিন আগেই যে রানিমা’র অনস্ক্রিন নাতি ‘ভূপালে’’র সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল, তার কী পরিণতি হল... নিজের মুখেই জানালেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)

  • Share this:

বিগত চার বছর ধরে তিনিই হয়ে উঠেছিলেন ‘জীবন্ত’ রাণী রাসমণি । তাঁর কথা বলার কায়দা থেকে তাঁর ফ্যাশন, অভিনয়, ব্যক্তিগত জীবন...সবটাই থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে । তাঁর পরিচয় নতুন করে দেওয়াটাই বাহুল্য । তিনি দিতিপ্রিয়া রায় । স্কুলের গণ্ডী পেরনোর আগে থেকেই তিনি সকলের প্রিয় রাসমণী । আজ কলেজের প্রথম বর্ষের উজ্জ্বল তরুণী অবশেষে শেষ করলেন এই ধারাবাহিকে তাঁর দীর্ঘ পথচলা । এখন কী প্ল্যান? কী করার ইচ্ছা তাঁর? শেয়ার করলেন নিউজ ১৮ বাংলার সিমলি রাহার সঙ্গে ।

রাণী রাসমণি পরবর্তী অধ্যায়টা কী ভাবে কাটছে ? এই প্রশ্নটা করতেই আবেগঘন হয়ে পড়লেন ছোট্ট রাণীমা । তাঁর কথায়, ‘‘রাসমণী আমার কাছে হার্ট বিটের মতো । রোজ সকালে দিনটা শুরু হত রাসমণী দিয়ে । কল টাইম থাকত, গোটা দিনটা সেখানেই কেটে যেত । এই সিরিয়াল করতে করতে দু’টো বড় বড় বোর্ডসও দিয়েছি । এখন কলেজে পড়ছি । রাসমণির মেকআপ রুম জীবনের অনেক কিছুর সাক্ষী । খারাপ লাগা তো থাকবেই ।’’

দিতিপ্রিয়া আরও জানালেন, শেষ দিনের শ্যুটের সেই অভিজ্ঞতা । শেষ শ্যুটিংয়ে সকলেই তাঁরা আবেগঘন হয়ে পড়েছিলেন । সবাই কেঁদে ফেলেছিলেন । তবে এই পর্বটাও চেটেপুটে উপভোগ করছেন দিতিপ্রিয়া । অনেকদিন পর লম্বা ছুটি পেয়েছেন । তাই এখন তাঁর পরিকল্পনা লং ড্রাইভে যাওয়ার । বন্ধু-বান্ধব আর পরিবারের সঙ্গে সেই ট্রিপেরও প্ল্যনিং সেরে ফেলেছেন । কোথায় যাবেন তা অবশ্য খোলসা করলেন না তিনি ।

দর্শকরা এরপর কী ভাবে পাবেন দিতিপ্রিয়াকে ? এই প্রশ্নটাই এ বার ঘুরে ফিরে আসছে । যথেষ্ট সাসপেন্স বজায় রেখে অভিনেত্রী জানালেন, খুব তাড়াতাড়ি হয়তো ছোট পর্দাতেই ফিরবেন তিনি । কিন্তু রাসমণি’র মতো এত গুরু দায়িত্ব মাথায় নিয়ে এখন খুব বেছে বেছে কাজ নিতে হবে তাঁকে। তাই আগের থেকে তিনি যে এখন অনেকটাই বেশি সাবধানী সে কথাও বলতে ভুললেন না দিতিপ্রিয়া । ‘রাসমণি’র ইমেজ ভাঙাটা একটা চ্যালেঞ্জ ঠিকই, তার সঙ্গে দেখতে হবে দর্শকদের প্রত্যাশার সঙ্গেও যেন জাস্টিস করতে পারি’, বললেন তিনি ।

পড়াশোনাতেও বেশ সিরিয়াস ‘রানিমা’ । অগাস্ট মাসেই প্রথম বর্ষের পরীক্ষা । সোশ্যিয়োলজিতে অনার্স করছেন তিনি । ইচ্ছা আছে মাস্টার ডিগ্রি করার । আরও একটা ইচ্ছা মনের মধ্যে জমিয়ে রেখেছন । সম্ভব হলে পুনে থেকে সিনেমাটোগ্রাফি নিয়েও পড়বেন দিতিপ্রিয়া ।

কিন্তু কয়েক দিন আগেই যে রানিমা’র অনস্ক্রিন নাতি ‘ভূপালে’’র সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল, তার কী পরিণতি হল? এ কথা শুনেই হেসে ফেললেন দিতিপ্রিয়া । সবটাই গুজব । বাস্তবের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই । সাফ বলে দিলেন নায়িকা । তা হলে কেন এ রকম সবাই বলাবলি করল? যা রটে কিছুই কী ঘটে না? দিতিপ্রিয়ার উত্তর, ‘‘দেখো আমি এমন একটা মানুষ, যদি সে কখনও প্রেম করে, মানে অবশ্যই সে প্রেম তো করবেই । কিন্তু কখনও সেই মানুষটাকে সোশ্যাল মিডিয়ায় আমি আনব না । আমি লোকজনকে বলছি, খুব খারাপভাবে সিঙ্গল আমি । কিন্তু যখন মনের মানুষ আসবে, তখন তাঁকে লুকিয়েই রাখব ।’’

Published by:Simli Raha
First published: