কাছের পুরুষের সঙ্গে দেদার আদিখ্যেতা, দিশার পোস্টে যা লিখলেন টাইগারের বোন কৃষ্ণা...

কাছের পুরুষের সঙ্গে দেদার আদিখ্যেতা, দিশার পোস্টে যা লিখলেন টাইগারের বোন কৃষ্ণা...

দিশা পটানি ও আলেকজান্ডার অ্যালেক্স দীর্ঘ দিনের বন্ধু। জিমেও একসঙ্গে অনেকটা সময় কাটান দু'জনে।

দিশা পটানি ও আলেকজান্ডার অ্যালেক্স দীর্ঘ দিনের বন্ধু। জিমেও একসঙ্গে অনেকটা সময় কাটান দু'জনে।

  • Share this:

#মুম্বই: প্রায়শই নানা লুক ও ট্রেন্ডি আউটফিটে সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। তাঁর শরীরী আবেদনে উষ্ণতার পারদ ক্রমেই চড়তে থাকে। কখনও আবার তাঁর সঙ্গে টাইগার শ্রফের (Tiger Shroff) সম্পর্ক নিয়ে জোরকদমে চর্চা শুরু হয়। এবার জিম প্রশিক্ষক ও প্রিয় বন্ধু আলেকজান্ডার অ্যালেক্স ইলিকের (Aleksandar Alex Ilic) সঙ্গে মজার ভিডিও বানিয়ে Instagram-এ পোস্ট করলেন বলি-ক্যুইন দিশা পটানি (Disha Patani)। তার পর থেকেই দিশার Instagram Reel-এ মজেছেন ভক্তরা। ভিডিওতে গানের তালে মাথা নাড়াতে দেখা গিয়েছে দিশা ও আলেকজান্ডারকে।

ভিডিওটি পোস্ট করার পর থেকেই ভাইরাল হতে শুরু করেছে। দিশা ও আলেকজান্ডারের ফ্যানেরা একের পর এক কমেন্ট করতে শুরু করেছেন। তবে নজর কেড়েছেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)। ভিডিওটির নিচে কমেন্ট করে বেশ কয়েকটি লাফিং ইমোজি দেন তিনি। এর পর কৃষ্ণাকে রিপ্লাই দেন অ্যালেক্স। লেখেন, 'আই অ্যাম ক্রাইং'।

প্রসঙ্গত, দিশা পটানি ও আলেকজান্ডার অ্যালেক্স দীর্ঘ দিনের বন্ধু। জিমেও একসঙ্গে অনেকটা সময় কাটান দু'জনে। দিশার জিমের ট্রেনারও অ্যালেক্স। সেই সূত্রে দু'জনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। মাঝে মাঝেই অ্যালেক্স ও দিশা নিজেদের ওয়ার্ক আউট সেশনের ছবি শেয়ার করে থাকেন। তবে শুধু জিম নয়। অভিনেত্রীর ছবি প্রমোশন ও অ্যাড শ্যুটের সময়ও বেশ কয়েকবার দেখা গিয়েছে অ্যালেক্সকে।

দিশা ছাড়াও হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) স্ত্রী নাতাশা স্ট্যানকোভিকের (Nataša Stanković) প্রিয় বন্ধু অ্যালেক্স। এদিকে, দিশা ও টাইগারের প্রেমের সম্পর্ক নিয়ে মাঝে-মাঝেই নানা গুঞ্জন শোনা যায়। আপাতত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুই সেলেব।

প্রসঙ্গত, শেষবার মলঙ্গ (Malang) ছবিতে দেখা গিয়েছিল দিশাকে। এবার রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) নিয়ে আসছেন বলিউডের দাবাং ম্যান সলমন খান (Salman Khan)। সিনেমাটির পরিচালনা করছেন প্রভু দেবা (Prabhu Deva)। এই সিনেমায় সলমনের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে দিশা পটানিকে। অন্যান্য চরিত্রে দেখা যাবে রণদীপ হুডা (Randeep Hooda) ও জ্যাকি শ্রফকে (Jackie Shroff)।

সম্ভবত ইদে মুক্তি পেতে পারে রাধে। রাধের আগে ভারত (Bharat) সিনেমায় সলমন খানের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল দিশাকে। এর পর মোহিত সুরি (Mohit Suri) পরিচালিত এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns) সিনেমায় দেখা যাবে দিশাকে। দিশা ছাড়াও এই ছবিতে লিড রোলে দেখা যাবে অর্জুন কাপুর (Arjun Kapoor), তারা সুতারিয়া (Tara Sutaria) ও জন আব্রাহামকে (John Abraham)। ছবিতে জনের বিপরীতে দেখা যাবে দিশা পটানিকে। আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর