৭০ কেজির ওজন তুলছেন দিশা, ফিটনেস দেখে কী বললেন টাইগারের মা?

৭০ কেজির ওজন তুলছেন দিশা, ফিটনেস দেখে কী বললেন টাইগারের মা?

ফিটনেস ফ্রিক দিশা।

আর তা দেখে নেটিজেন ও তাঁর ফ্যানেরা এককথায় হতবাক। কারণ, নায়িকাকে দেখা গিয়েছে ৭০ কেজির ওজন তুলতে। আর সেই ভিডিও দেখেই চমকে উঠছেন তাঁর ফ্যানেরা। এর পর দেখা গিয়েছে ৩০ কেজির ওজন তিন বার তুলে ফেলছেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: ফিটনেস নিয়ে বরাবরই খুব সচেতন অভিনেত্রী দিশা পাটানি। নিজেই রোজ নিজেকে চ্যালেঞ্জ করেন এবং ফিটনেসের নতুন নতুন নজির তৈরি করেন তিনি। রবিবার বিকেলে তাঁর জিম সেশন থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তা দেখে নেটিজেন ও তাঁর ফ্যানেরা এককথায় হতবাক। কারণ, নায়িকাকে দেখা গিয়েছে ৭০ কেজির ওজন তুলতে। আর সেই ভিডিও দেখেই চমকে উঠছেন তাঁর ফ্যানেরা। এর পর দেখা গিয়েছে ৩০ কেজির ওজন তিন বার তুলে ফেলছেন নায়িকা।

    ভিডিওটি শেয়ার করে দিশা লিখেছেন, 'আমার খুব প্রিয় শরীরচর্চার একটা।' দিশার এমন ভিডিও দেখে হতবাক তাঁর চর্চিত বয়ফ্রেন্ড টাইগার শ্রফের মা আয়েশাও। তিনি দিশার ভিডিওতে কমেন্ট করেছেন, 'ওয়াহ, দেশু'। অভিনেত্রী এলি আবরামও দারুণ প্রশংসা করেছেন দিশার। তিনি লিখেছেন, 'ড্যাম দিশা'। দিশার বোন খুশবুও দিদিকে সাধুবাদ দিয়েছেন অসাধ্য সাধনের জন্য।

    দিশা পাটানির ফ্যান ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে সোশ্যাল মিডিয়ায়। দিশা এমনিতেই মাঝে মধ্যে তাঁর ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কয়েকদিন আগেই ৬০ কেজির ওজন তোলার ভিডিও শেয়ার করেছিলেন নায়িকা। কাজের দিক থেকে দিশা ২০১৫ সালে তেলগু ছবি 'লোফার' দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন। বলিউডে তাঁর প্রথম ছবি ২০১৬ সালে এম এস ধোনির বায়োপিক। ওই ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

    কয়েকদিন আগে পর পর তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছে। বাঘি ২, ভারত ও মালাঙ্গ-এ অভিনয় করেছিলেন দিশা। ২০১৭ সালে জ্যাকি চ্যানের সঙ্গে কুং ফু যোগা ছবিতেও কাজ করেছিলে দিশা। এর পর তাঁকে সলমান খানের সঙ্গে 'রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে অভিনয় করতে দেখা যাবে। পাইপলাইনে রয়েছে 'এক ভিলেন রিটার্নস' ছবিটিও।

    Published by:Raima Chakraborty
    First published: